আ.লীগের কাউন্সিল অক্টোবরে : কাদের

111

স্টাফ রির্পোটারঃ

আসছে অক্টোবরে আওয়ামী লীগের কাউন্সিল হবে, এর আগে কোনো কাউন্সিল হবে না বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মানিক মিয়া অ্যাভিনিউতে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত পরিদর্শন শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দলের সম্মেলনের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের  বলেন, ‘কাউন্সিল আগে কীভাবে হবে? কাউন্সিল অক্টোবর মাসেই হবে।

বিএনপি ও বাম গণতান্ত্রিক জোটের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে দেশে, বিদেশে কোনো বিতর্ক নেই। বিএনপির অভিযোগ ধোপে টিকবে না। উন্নত গণতান্ত্রিক দেশগুলো দ্রুততম সময়ে প্রধানমন্ত্রীকে সমর্থন জানিয়েছে। কাজেই সংলাপের দাবি অবান্তর এর কোনো যৌক্তিকতা নেই।

বিরোধী দলের নেতাকর্মীদের চাঙ্গা রাখতে হলেও তাদেরকে কিছু গরম গরম কথা বলতে হবে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

সড়ক দুর্ঘটনা রোধে পথচারীদের সচেতনতার কথা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, ‘যাত্রীরাও মাঝে মাঝে বেপরোয়া চালকের মতো বেপরোয়া হয়ে যায়। সড়ক দুর্ঘটনা শুধু চালকের জন্যই হচ্ছে, তা নয়। যাত্রীদের ভুলের জন্য দুর্ঘটনা হয়। তারা রাস্তা না দেখেই এপার থেকে ওপার যাতায়াত করে। এ বিষয়ে সাংবাদিকদের ও সচেতন হতে হবে, ক্যাম্পেইন করতে হবে, যাতে সচেতনতা বৃদ্ধি পায়।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here