আল্লাহর রহেমতে বেচেঁগেলাম: মুশফিক

31

ক্রিকেট সংবাদ: নিউজিল্যান্ডে সফররত বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সদস্যরা আজ শুক্রবার জুমার নামাজ পড়তে গিয়ে ক্রিকেটাররা স্বাক্ষী হলেন সন্ত্রাসী হামলার। অল্পের জন্য প্রাণে বেচেঁগেছেন তারা! নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের ঐ হামলায় বাংলাদেশ দলের সবাই বেচেঁ যাওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে সন্তষ্টি প্রকাশ করেছেন ক্রিকেটার মুশফিকুর রহিম।

সেন্ট্রাল ক্রাইস্টচার্চের মসজিদ আল নূরে অজ্ঞাত বন্দুধারীদের হামলায় নিহত হয়েছেন ২৭ জন। মসজিদের কাছাকাছি একটি বোমাও পাওয়া গিয়াছে। আজ দিনের অনুশীলন শেষ করে জুমার নামাজ আদায় করতেই বাংলাদেশের ক্রিকেটাররা ঐ মসজিদেই যাচ্ছিলেন।

হামলার সময় মসজিদে প্রবেশ পথেগেলে স্থানীয় এক নারীর কাছে ক্রিকেটাররা জানতে পারেন হামলার কথা। এসময়ে তারাঁ দ্রুতস্থান ত্যাগ করেন, “আলহামদুল্লিহ ! হামলার সময় মসজিদে প্রবেশ করতে গেলে স্থানীয় এক নারীর কাছ থেকে হামলার ক্রাইস্টচার্চের আজকের হামলার ঘটনা থেকে আল্লাহ আমাদের বাচিঁয়ে দিয়েছেন।

আমরা অনেক বেশী ভাগ্যবান। কখনোই এমন ঘটনার সন্মুখীন আমরা হতে চাই না ,এবং কেউ যেনো না হয় তার জন্য আল্লাহর দরবারে হাজার শুকরিয়া। অোমাদের জন্য দোয়া করবেন।’ দেশের সুনাম নিয়ে যেওেনা দেশে ভালোভাবে সুস্থ্যভাবে ফিরে আসতে পারি বলে দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন মুশফিক।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here