অমৃতার সঙ্গে শেষ  সময় কাটিয়েছিলেন সইফ?

54

বিনোদন সংবাদ: সাইফ-অমৃতার বিবাহ-বিচ্ছেদ হয়েছে বহু বছর আগে। তাদের বিয়ে, বিচ্ছেদ সবটাই এখন অতীত। বিবাহ-বিচ্ছেদের পর থেকে সাইফ যে খুব বেশি অমৃতার সঙ্গে সময় কাটিয়েছেন তেমনটাও নয়। তবুও স্মৃতিটুকু তো থেকেই যায়। বাবা-মাকে একসঙ্গে দেখলে সব থেকে বেশি খুশি হয়ত সন্তানই হয়। সে যাই হোক, সম্প্রতি শেষ কবে সাবেক স্ত্রী অমৃতার সঙ্গে একসঙ্গে সময় কাটিয়েছিল সেবিষয়ে মুখ খুলেছেন খোদ সাইফ আলি খান।  তাদের ঘরে রয়েছে সন্তান। সইফ আলি ও অমৃতা সিংহের ঘরে দুই সন্তান। দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম খানকে নিয়ে আলাদা থাকেন অমৃতা সিং।

তাদের মধ্যে বিচ্ছেদ হলেও কিন্তু সাইফের সঙ্গে সন্তানদের নিয়মিত যোগাযোগ আছে। অমৃতার সঙ্গে শেষ বার কোথায় সময় কাটিয়েছিলেন সইফ? এতদিন পরে শেয়ার করলেন সেই গোপন তথ্য সাইফ আলি নিজেই।

কর্ণ জোহরের শো-এ কিছুদিন আগে উপস্থিত হয়েছিলেন সাইফ এবং সারা। সেখানে কর্ণ জানতে চান, কোথায় শেষ বার অমৃতার সঙ্গে সময় কাটিয়েছিলেন সইফ?

সেই প্রশ্নের উত্তরে নায়ক সাইফ আলি বলেন, ‘‘কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে সারাকে ভর্তি করতে গিয়েছিলাম। তখন নিউ ইয়র্কে আমরা এক সঙ্গে ডিনার করেছিলাম। ওটাই আমি শেষবার অমৃতার সঙ্গে সময় কাটিয়েছিলাম।’’

এর পরই সারা বলেন, ‘‘মা, বাবা দু’জনেই ছিল তখন আমার সঙ্গে। আসলে আমি আর বাবা ডিনার করছিলাম। আমরা মাকেও ফোন করে ডেকে নিয়েছিলাম।”

বলিউডে কেরিয়ার শুরুর সময়েও বাবা-মা দু’জনের কাছ থেকেই পরামর্শ পেয়েছেন সারা। এমনকি করিনা কাপূরও তাঁকে টিপস দিয়েছেন। সব মিলিয়ে সারা-ইব্রাহিমকে বড় করার ক্ষেত্রে অমৃতা, সইফ দু’জনেই সমান দায়িত্ব পালন করেছেন।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here