হাতীবান্ধায় ট্রাকের চাপায় মটর সাইকেল আরোহী নিহত

0
176
print
লালমনিরহাট জেলা প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলার অন্ধ হাফেজ মাজার এলাকায় ট্রাকের চাপায় আব্দুল মান্নান (৬০) নামে এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছে। শনিবার ( ৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার অন্ধ হাফেজ সাহেবের মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মান্নান উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া গ্রামের বাসীন্দা ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটি’র সভাপতি ও স্থানীয় এমপি মোতাহার হোসেনের ভাইরা ভাই ছিলেন। দুর্ঘটনায় বড়খাতা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোজিনা আক্তার(৪৫) ও গুরুত্বর আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আব্দুল মান্নান তার স্ত্রীসহ পার্শ্ববর্তী উপজেলার তুষভান্ডার শ্বশুর বাড়ী এলাকায় এক জানাযায় অংশ নিতে যাচ্ছিল। বড়খাতা অন্ধ হাফেজ সাহেবের মাজার এলাকায় একটি ট্রাককে সাইড দিতে গিয়ে ট্রাকের ভিতরে চলে যায় ওই দম্পতি। পরে স্থানীয়রা স্বামী-স্ত্রীকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মান্নানকে মৃত ঘোষনা করেন এবং আশংকাজনক অবস্থায় তার স্ত্রী রোজিনা আক্তারকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
হাতীবান্ধা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রসুন কান্তি দাস জানান, ঘাতক ট্রাকটিকে স্থানীয়রা আটক করেছেন। হাতীবান্ধা থানা পুলিশের অফিসার ইনচার্জ শামীম হোসেন সরদার ও ফায়ার সার্ভিস’র ভারপ্রাপ্ত ইনচার্জ অশোক কুমার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY