সুন্দরগঞ্জে সালিশকারীর দোকানে হামলা: মারপিট-লুটপাট

0
103
print
আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধ:
গাইবান্ধার সুন্দরগঞ্জে অনৈতিক কাজের সালিশকারী আব্দুল জব্বার দুলাল নামে ব্যবসায়ীর দোকানে হামলা চালিয়ে ব্যাপক মারপিট, লুটপাট করেছে এক ইউপি সদস্য ও তার লোকজন।
বিভিন্ন সূত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলার বেলকা বাজারের চৌরাস্তা মোড়ে অবস্থিত দুলালের ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে। অতর্কিত হামলার শিকার ব্যবসায়ী দুলাল বলেন, বেলকা ইউপি সদস্য সানোয়ার হোসেন ওরফে বড় বাবুর বাড়িতে গত বুধবার সকালে জাতীয় পরিচয় পত্র সংক্রান্ত সমস্যার সমাধান চাইতে আসা এক সন্তানের জননীর যৌবনের প্রতি লোলুভ দৃষ্টিতে শ্লীলতাহানীর ঘটনায় ঐ এক সন্তানের জননী স্থানীয়দের নিকট বিচার প্রার্থনা করেন। সে বিষয়ে শুক্রবার স্থানীয় ওয়াহেদুজ্জামান মুন্সীর বাড়িতে সালিশ বসে। ইউপি চেয়ারম্যান- ইব্রাহিম খলিলুল্লাহর নেতৃত্বে সালিশে ঐ মেম্বর গা ঢাকা দেয়। এরই জের ধরে রাতে ইউপি সদস্য সানোয়ার হোসেন ওরফে বড় বাবু লোকজনসহ তার ব্যবসা প্রতিষ্ঠানে অতর্কীত হামলা চালিয়ে ব্যাপক মারপিট, ভাংচুর ও লুটপাট করে। হামলাকারীরা নগদ ৮৩ হাজার টাকা সহ ১শ’ সিসি’র ফ্রিডম মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। এঘটনায় আহত হয়ে তিনি (দুলাল) বর্তমানে স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন। এ ব্যাপারে মোবাইল ফোনে কথা হলে ইউপি সদস্য সানোয়ার হোসেন ওরফে বড় বাবু বলেন, তিনি (বড় বাবু) বিএনপি’র উপজেলা কমিটির সহঃসাংগঠনিক সম্পাদক ও বেলকা ইউনিয়ন কমিটির সভাপতি। আর দুলাল উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি। তাই তার সাথে দলীয় কোন্দল হিসেবে এ ঘটনা ঘটানো হয়েছে।
ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ জানান, দলীয় কোন্দল নয়, এটা মিথ্যা কথা। মেম্বরের বিরুদ্ধে নারী ঘটিত সালিশে অনুপস্থিতির কারণে ঐ মেয়ে রাতে থানায় মামলা করতে যায়। এর জন্য দুলালকে দায়ী করে বাবু মেম্বর এ ঘটনা ঘটিয়েছে। এটা দুঃখজনক।

LEAVE A REPLY