সাভার (ঢাকা) প্রতিনিধিঃ সাভারের পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ৫ লক্ষাধীক টাকা মূল্যের ২ হাজার ৮০০ পুড়িয়া হেরোইন ও ৩০পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গতকাল (শুক্রবার) দিবাগত রাতে সাভারের ডগরমোড়া ও আউকপাড়া আদর্শগ্রাম এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সাভারের ডগরমোড়া এলাকার মোঃ আজহারুল ইসলামের ছেলে মোঃ শাকিল আহমেদ ওরফে লাকী (২৭), জয়পুরহাট জেলার সদর থানার পশ্চিম দন্তপুর এলাকার খলিলুর রহমানের ছেলে বোরহান উদ্দিন (২৩), সাভারের কলমা জিঞ্জিরা এলাকার উজ্জল হোসেনের ছেলে আরিয়ান আহম্মেদ হৃদয় (২২) ও আরিয়ান আহমেদের স্ত্রী নুপুর আকতার মীম (১৯)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের দুটি দল অভিযান চালিয়ে ডগরমোড়া এলাকা থেকে ২ হাজার ৩০০ পুড়িয়া হেরোইনসহ শাকিল আহমেদ লাকী ও বোরহান উদ্দিনকে, এবং আউকপাড়া এলাকা থেকে ৫০০ পুড়িয়া হেরোইন ও ৩০ পিস ইয়াবাসহ আরিয়ান আহমেদ ও নুপুর আকতারকে আটক করে।

এবিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এ.এফ.এম সায়েদ বলেন,” আটককৃত সকলেই পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।