সাভারে ৫০০ পুড়িয়া হেরোইনসহ আটক ১

23
Smiley face

সাভার (ঢাকা) প্রতিনিধিঃ সাভারের পৌর এলাকা রেডিও কলোনী থেকে ৫০০ পুড়িয়া হেরোইন ও ২১ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি উত্তর)। গতকাল (বুধবার) সন্ধ্যায় সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনী বাস স্টান্ড এলাকা হতে তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীর নাম মোঃ আমির হোসেন (২৫)। সে আশুলিয়া থানার চারাবাগ মধ্যপাড়া এলাকার মুনতাজ আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে ডিবি উত্তরের উপ-পরিদর্শক (এসআই) মোঃ জামিরুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের চৌকশ একটি দল অভিযান চালিয়ে ৫০০ পুড়িয়া হেরোইন ও ২১ পিস ইয়াবাসহ সাভারের রেডিও কলোনী বাস স্টান্ড থেকে  তাকে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে পুলিশের কাছে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এবিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) এ.এফ.এম সায়েদ বলেন, ”আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তাছাড়া ঢাকা সাভার, আশুলিয়া এলাকার মাদক নিয়ন্ত্রনে আমাদের মাদক বিরোধী নিয়মিত অভিযান অব্যাহত আছে।”