সাভারে ইয়াবা, গাঁজাসহ আটক ৩

সাভার (ঢাকা) প্রতিনিধিঃ সাভারের পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজা ও ১০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো চাঁদপুর জেলার কানুদি গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে মোঃ আলমগীর (৪০), ফরিদপুর জেলার সদর থানার মাজারডাঙ্গী গ্রামের আলমাস হোসেনের ছেলে মোঃ নাইম মিথুন (২৬) ও একই জেলার গোপালপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। আলফাজুল ইসলাম (২৬)।
পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ ওসমান গনির নেতৃত্বে পুলিশের চৌকষ একটি দল পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের আটক করে। এদের মধ্যে আমিনবাজারের মিরপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে দেড় কেজি গাঁজাসহ আলমগীরকে এবং সাভার বাজার বাস স্টান্ড সংলগ্ন নাহার হোটেলের সামনে থেকে ১০০ পিস ইয়াবাসহ মোঃ নাইম মিথুন ও আলফাজুল ইসলামকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা সাভারের বিভিন্ন স্থানে বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবত মাদকের সরবরাহ করে আসছিলো বলে পুলিশের কাছে স্বীকার করেছে।
এবিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এ.এফ.এম সায়েদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।”