সহায়ক সরকারের অধীনেই নির্বাচন হতে হবে: ফখরুল

0
104
print
বিএনপির দেওয়া প্রস্তাব অনুযায়ী সহায়ক সরকারের অধীনেই জাতীয় সংসদ নির্বাচনের দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার মাওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষে ভাসানীর কবরে পুষ্পস্তবক অর্পণ শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ দাবি করেন।

মির্জা ফখরুল বলেন, বিএনপির দেওয়া প্রস্তাব অনুযায়ী সহায়ক সরকারের অধীনেই জাতীয় সংসদ নির্বাচন হতে হবে। সরকার দাবি না মানলে আন্দোলনের মাধ্যমে সহায়ক সরকারের অধীনে নির্বাচন আদায় করা হবে।

তিনি বলেন, অত্যাচারী, নির্যাতনকারী, হত্যাকারী জালেম সরকার আমাদের বুকের ওপর বসে আছে। এই জালেম সরকার থেকে মুক্তি পেতে আল্লাহর কাছে প্রার্থনা করছি। আল্লাহ যেন আমাদের সেই শক্তি দেন।’

নেতা–কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ দিয়ে আগামী সংসদ নির্বাচনে দেশের মানুষ যেন ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে জন্য সবাইকে আন্দোলনে অংশগ্রহণের আহ্বান জানান মির্জা ফখরুল।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন, জেলা বিএনপির সভাপতি শামছুল আলম, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রমুখ।

LEAVE A REPLY