সরকারের বিরুদ্ধে আন্দোলনের বিকল্প নেই: অলি আহমেদ

সরকারের বিরুদ্ধে আন্দোলনের কোন বিকল্প নেই বলে জানিয়েছেন ২০ দলীয় জোটের শরীক এলডিপি সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ বীর বিক্রম। তিনি বলেন, জোটনেত্রী খালেদা জিয়াকে সরকার অন্যায়ভাবে কারাগারে আটক রেখেছে। তিনি প্রচন্ড অসুস্থ হওয়ার পরও তাকে মুক্তি দিচ্ছেনা, সু চিকিৎসার ব্যবস্থা করছেনা। সরকার ক্রমান্বয়ে তাকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। তিনি জোটের প্রধান শরিক বিএনপি নেতাদের প্রতি গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তির জন্য কঠোর কর্মসূচি দেওয়ার আহ্বান জানান।
রাজধানীর লেডিস ক্লাব মিলনায়তনে শনিবার রাজনীতিকদের সম্মানে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি আয়োজিত ইফতার অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য রাজপথে নেমেছি, রাজপথে আরও শক্তভাবে নামবো। অপেক্ষা করে আছি- সরকারের বোধদয় হয় কি না। ঈদের পর ২০ দলীয় জোট ঐক্যবদ্ধভাবে সিদ্ধান্ত নেবে আগামী দিনগুলোতে তাদের কী করণীয় হবে। ২০ দলীয় জোটের পক্ষে শতকরা ৮০ জনের সমর্থন রয়েছে।
এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন দলের মহাসচিব ড. রেদোয়ান আহমেদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও ২০ দলীয় জোটের সমন্বয়কারী নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মিয়া গোলাম পারোওয়ার, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আবদুল হালিম, ঢাকা মহানগর দক্ষিনের আমীর নুরুল ইসলাম বুলবুল, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি প্রমুখ।