অনলাইন ডেস্ক
কলকাতায় তো মাঝেমধ্যেই পৌঁছে যান ঢাকাইয়া চলচ্চিত্রের দাপুটে নায়ক শাকিব খান। জুটি বদ্ধ হয়ে একাধিক নায়িকার সাথে সেখানকার চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। কিন্তু লন্ডনে একটি শুটিং ইউনিটের সঙ্গে কি করছেন তিনি!
হ্যাঁ! সম্প্রতি লন্ডনেই পাড়ি দিয়েছিলেন শাকিব। সঙ্গে ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। আর বোঝার বাকি নেই! একটি নতুন চলচ্চিত্রের শুটিংয়েই সেখানে একসাথে হয়েছিলে তারা।
এবেলা বলছে, পহেলা বৈশাখের কিছুদিন আগেই লন্ডনে উড়ে যায় টিম ‘ভাইজান এল রে’। এসকে মুভিজ-এর এই নতুন চলচ্চিত্রে নায়িকার ভূমিকায় রয়েছেন শ্রাবন্তী আর নায়কের ভূমিকায় দেখা যাবে শাকিব খানকে।
এই চলচ্চিত্রে প্রধান খল চরিত্রে রয়েছেন সৌরভ ঘোষ। বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা বাংলা ছবির জগতেও সুপরিচিত। এতে শান্তিলাল মুখোপাধ্যায়ও তার সঙ্গে রয়েছেন।
সৌরভ বলেন, শান্তিলালদা আমার মামার চরিত্র করছেন। মামা ও ভাগ্নে, দুইজনে মিলেই নানা ধরনের ফন্দি আঁটে এবং ক্রাইসিস তৈরি হয় ছবিতে।
তিনি জানান, শ্রাবন্তী ও শাকিব ছাড়া পায়েল ও রজতাভও রয়েছেন এ চলচ্চিত্রে। লন্ডনে কিছু বিশেষ সিকোয়েন্সের শুটিং হল। খুব ভাল কেটেছে শুটিং পর্ব। লন্ডনের শুটিং পর্ব শেষে এরই মধ্যে কলকাতায় ফিরেছে ইউনিট।