শাকিব-বুবলীর নতুন ছবি

সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ঢাকাই ছবিতে অভিষেক হয় চিত্রনায়িকা বুবলীর। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবিতে রাজকীয় এই অভিষেকের মাধ্যমে বুবলী রাতারাতি জনপ্রিয়তা পেয়ে যান। এরপর এই জুটির আরো কয়েকটি ছবি মুক্তি পায়। দর্শকপ্রিয়তা ও ব্যবসার দিক দিয়ে সেগুলোও পায় সাফল্য। এরই ধারাবাহিকতায় আবারো দর্শকের সামনে জুটি বেঁধে আসছেন শাকিব-বুবলী।

এবারের প্রজেক্ট ‘বসগিরি ২’। হ্যাঁ, এটা ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘বসগিরি’ ছবির সিক্যুয়েল। খান ফিল্মসের প্রযোজনায় নির্মিত ‘বসগিরি’ ছবির দ্বিতীয় কিস্তি নির্মাণের খবর আরো আগেই জানা যায়। তবে এবার চূড়ান্ত ঘোষণা আসলো। প্রযোজক টপি খান ‘বসগিরি ২’ ছবির জন্য শাকিব খান ও নায়িকা বুবলীকে চূড়ান্ত করেছেন। এছাড়া পরিচালক হিসেবেও থাকছেন শামীম আহমেদ রনি।

‘বসগিরি ২’ প্রসঙ্গে প্রযোজক টপি খান জানিয়েছেন, আগের ছবিটি ব্যবসাসফল হয়েছিললো। তাই সিক্যুয়েলটি নির্মাণ করতে যাচ্ছি। আগের চেয়ে এবারের বাজেট আরো ২ কোটি বেশি ধরছি। ‘বসগিরি ২’ ছবির জন্য সম্ভাব্য বাজেট ধরা হয়েছে ৫ কোটি টাকা।

এদিকে শাকিব-বুবলী ছাড়াও ছবিতে আরো একজন নায়িকা থাকবেন বলেও জানিয়েছেন প্রযোজক। তবে সেই নায়িকা কে হচ্ছেন, তা এখনো চূড়ান্ত নয়। আগামী ফেব্রুয়ারি মাসেই ‘বসগিরি ২’ ছবির শুটিং শুরু হবে।