শাকিব-অপুর মনের রঙে

0
572
Smiley face

ঢাকার চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান ও তারকা অভিনেত্রী অপু বিশ্বাসের দাম্পত্য জীবনের জটিলতা কেটে গেছে অনেক আগে। প্রেম, বিয়ে, সন্তান নিয়ে অনেক জলঘোলার পর আবারো একসাথে তারা পর্দায় আসছেন।

এবারের ঈদে বড় পর্দায় হাজির হচ্ছে শাকিব-অপু জুটি। বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিতে এই জুটিকে একসঙ্গে দেখা যাবে তাদের। ছবিটির প্রচারণায় অপুকে বেশ আত্মবিশ্বাসী দেখা গেছে। সিনেমাটিকে ঘিরে খুবই আশাবাদী এই নায়িকা।

বৃহস্পতিবার ছবিটির ‘রঙে রঙে মনের রঙে’ শিরোনামের একটি নতুন গান ইউটিউবে প্রকাশ হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত ইউটিউবে গানটিতে প্রায় দুই লাখ ভিজিটর হিট করেছেন। গানের ভিডিও ক্লিপটি অপু বিশ্বাস তার ফেসবুক ভেরিফায়েড পেজে শেয়ার দিয়েছেন। গানটির কথা লিখেছেন যৌথভাবে বুলবুল বিশ্বাস ও আবদার রহমান। ফুয়াদ আল মুক্তাদিরের সুর ও সংগীতে এতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন কোনাল ও তাহসিন আহমেদ।

নৃত্যপরিচালক হাবিবের কোরিওগ্রাফিতে দেখা গেছে শাকিব-অপু জুটিকে। দুজনেই নেচেছেন চমৎকার। নির্মাতার দাবি, এই গানের রঙ মেখে যাবে সব দর্শকের অন্তরে।

গানটির কথা লিখেছেন যৌথভাবে বুলবুল বিশ্বাস ও আবদার রহমান। ফুয়াদ আল মুক্তাদিরের সুর ও সংগীতে এতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন কোনাল ও তাহসিন আহমেদ।

‘রাজনীতি’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, ডিজে সোহেল, কমল প্রমুখ।

গানটি প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন ‘এই ছবিটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। আজকে শাকিব খানের নতুন গেটআপ বা লুকের যে প্রশংসা যে দুটি ছবির মাধ্যমে শুরু হয়েছিল তার একটি ছিলো ‘সম্রাট’। আর অন্যটি হলো এই ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাস দারুণ মেধাবী একজন নির্মাতা। সবাইকে হলে গিয়ে ‘রাজনীতি’ দেখার আমন্ত্রণ রইলো।’

LEAVE A REPLY