লা লিগার আশা ছেড়েই দিয়েছেন রোনালদো!

0
79
print
স্প্যানিশ লা লিগার হাইভোল্টেজ ম্যাচে শনিবার রাতে জিততে ড্র করে রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদ। দুই দলের মধ্যকার মাদ্রিদ ডার্বিটি গোলশূন্য ড্রয়ে শেষ হয়। এই ড্রয়ের ফলে বার্সেলোনার চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে পড়ে রিয়াল। গুঞ্জন বের হয়, ক্রিস্টিয়ানো রোনালদো নাকি এই অসম ব্যবধানের ফলে লা লিগার শিরোপার আশা ছেড়ে দিয়েছেন।

কাতালান ক্রীড়া দৈনিক ডন ব্যালন এমনটাই দাবি করেছে। অবশ্য ইতিহাস কিন্তু রিয়ালের বিপক্ষেই কথা বলছে। স্পেনের শীর্ষ লিগে এর আগে কোনো দল এত ব্যবধান ঘুচিয়ে শিরোপা জিততে পারেনি।

লা লিগায় রিয়াল মাদ্রিদের মতো রোনালদোও বাজে সময় পার করছেন। এখন পর্যন্ত ৮টি ম্যাচে খেলে গোল করতে পেরেছেন মাত্র একটি। ডন ব্যালনের দাবি, রোনালদো নাকি সতীর্থদের জানিয়েছেন লা লিগার শিরোপার আশা দেখছেন না তিনি।
তবে এখনো আশায় বসতি গড়ছেন জিনেদিন জিদান। রিয়াল মাদ্রিদ কোচ এখনো ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছেন, ‘এটি অনতিক্রম্য নয়। আমি নিশ্চিত বার্সা পয়েন্ট হারাবে। আমাদের শুধু নিজেদের কাজটা করে যেতে হবে এবং এটিই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আপনি যখন দেখবেন (পার্থক্যটা) ১০ পয়েন্টের তখন সেটি অনেক বেশিই মনে হবে। তবে এটির পরিবর্তন ঘটবে। আমি নিশ্চিত, আমরা ব্যবধান কমিয়ে আনতে পারবো।’

LEAVE A REPLY