রাজশাহীর চাঁপাই রুটে ট্রেন লাইনচ্যুত, দুই ঘণ্টা বিলম্বে ছাড়লো মহানন্দা

0
108

রাজশাহী প্রতিনিধি :
লাইনচ্যুত হওয়ায় দুই ঘণ্টা বিলম্বে রাজশাহী ছাড়লো খুলনাগামী মহানন্দা ট্রেনটি। বৃহস্পতিবার সকাল ১০টায় ট্রেনটি রাজশাহী স্টেশনের পাঁচ নম্বর প্লাটফর্ম থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যায়।
ট্রেনটি সকাল ৮টায় রাজশাহী স্টেশন ছাড়ার কথা ছিল। কিন্তু চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ট্রেনটি সকাল ৭টা ৫৫ মিনিটে রাজশাহী রেলওয়ে স্টেশনে ঢোকার পথে পাঁচ নম্বর প্লাটফর্মের ট্র্যাকে উঠেই লাইনচ্যুত হয়। পশ্চিমাঞ্চাল রেলওয়ের সুপারেন্টেন্ড জিয়াউল আহসান জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে মহানন্দা ট্রেনটি খুলনা যাচ্ছিল।
ট্রেনটি রাজশাহী স্টেশনের পাঁচ নম্বর প্লাটফর্মে উঠলে একটি বগি লাইনচ্যুত হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। পরে রেলওয়ে কর্মীরা তাৎক্ষণিক ভাবে উদ্ধার তৎপরতা শুরু করেন। সকাল ১০টার দিকে উদ্ধার কাজ শেষ হলে ট্রেনটি রাজশাহী স্টেশনের যাত্রী নিয়ে আবারও খুলনার উদ্দেশ্যে ছেড়ে যায়। উদ্ধার কাজের জন্য দুই ঘণ্টা বিলম্ব হয়।
ঘটনাটি পাঁচ নম্বর প্লাটফর্মে ঘটনায় অন্য কোনো ট্রেনের সিডিউল ভাঙেনি। কারণ ওই ট্র্যাকে কেবল রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ রুটের ট্রেনই চলাচল করে। ঢাকাসহ অন্য রুটের ট্রেন গুলো পূর্বমুখী হয়ে ২,৩, ও ৪ নম্বর প্লাটফর্ম দিয়ে চলাচল করে।
সব রুটের ট্রেন রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে আজ নির্ধারিত সময়েই নিজ নিজ গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে বলে জানান রেলওয়ের কর্মকর্তা।

LEAVE A REPLY