মোবাইল বাজারে ঈদি অফার!

স্যামসাং

‘দ্য গ্র্যান্ড ইনভাইট’ অফার দিচ্ছে স্যামসাং। এতে স্মার্টফোন কিনলে পাওয়া যাবে ১০ হাজার টাকা পর্যন্ত তাত্ক্ষণিক ক্যাশব্যাক, স্যামসাং ওয়্যারলেস কনভার্টিবল চার্জার উপহার এবং বিনা মূল্যে ইন্টারনেট ব্যবহারের সুযোগ।

পাশাপাশি থাকছে নেপাল, মিসর, রাশিয়া, মালয়েশিয়াসহ সাতটি দেশের একটিতে ভ্রমণের সুযোগ। অফারটি চলবে ৩০ জুন পর্যন্ত।

হুয়াওয়ে

ঈদ উপলক্ষে ‘সেলফি উইথ সাকিব’ ক্যাম্পেইন চালু করেছে হুয়াওয়ে। এর আওতায় নির্দিষ্ট মডেলের হুয়াওয়ে স্মার্টফোন কিনলে মোট ১০০ জন ক্রেতা পাবেন সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তোলার সুযোগ। এ ছাড়া প্রতি সপ্তাহে একজন ক্রেতা পাবেন অ্যাডিক্সিন মোটরবাইক।

হ্যান্ডসেট কেনার পর মোবাইলের মেসেজ অপশনে গিয়ে HWIMEISWS টাইপ করে ৬৯৬৯ নম্বরে পাঠিয়ে দিতে হবে। কিছু সময়ের মধ্যেই মোবাইলে ফিরতি মেসেজ পাবেন গ্রাহকরা এবং বিজয়ীর সঙ্গে হুয়াওয়ে কল সেন্টার থেকে যোগাযোগ করা হবে।

রাজধানীর বসুন্ধরা সিটি ও যমুনা ফিউচার পার্কের হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরের পাশাপাশি ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলো থেকে হ্যান্ডসেট কিনে এ অফার পাওয়া যাবে।

লাভা

যেকোনো লাভা স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে স্ক্যাচ কার্ড। কার্ড ঘষে ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার সঙ্গে খেলার সুযোগ পাবেন কেউ কেউ। পাশাপাশি স্মার্টব্যান্ড, কক্সবাজার ঘোরার টিকিট, ফ্রি স্মার্টফোনও থাকছে এই অফারে।

শাওমি

‘ঈদ সেলামি’ অফার নিয়ে হাজির হয়েছে শাওমির পরিবেশক সোলার ইলেক্ট্রো বাংলাদেশ। অফারে শাওমি স্মার্টফোন কিনলে মডেল অনুযায়ী নিশ্চিত উপহার হিসেবে পাওয়া যাবে মগ, এমআই ব্র্যান্ড২ অথবা ভিআরের যেকোনোটি।

পাশাপাশি স্ক্র্যাচ কার্ড ঘষে ভাগ্যবানরা পাবেন মোটরসাইকেল, ঢাকা-ব্যাংকক-ঢাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকিট। থাকতে পারে নগদ ২০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত ছাড়ও।

রিচার্জে হ্যান্ডসেট জেতার সুযোগ

ঈদ উপলক্ষে হ্যান্ডসেট জেতার সুযোগ দিচ্ছে অপারেটর বাংলালিংক। সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রতি ১০ মিনিটে একজন করে পাবেন হ্যান্ডসেট। ৩৩ টাকা রিচার্জ করলেই সুযোগটা পাওয়া যাবে। হ্যান্ডসেট না পেলেও হতাশ হওয়ার কিছু নেই। ৩৩ টাকা রিচার্জ করা সব গ্রাহকই উপহার হিসেবে পাবেন ২০০ মেগাবাইট ডাটা।

আসুস

ঈদ উপলক্ষে আসুস ব্র্যান্ডের যেকোনো ফোন কিনলেই নিশ্চিত উপহার হিসেবে পাওয়া যাবে টি-শার্ট ও মূল্য ছাড়। বাংলালিংক গ্রাহকরা সম্প্রতি বাজারে আসা আসুসের ‘লাইভ’ মডেলের স্মার্টফোন কিনলে পাবেন ১০০০ টাকা ক্যাশব্যাক ও গিফট বক্স।