মেয়ের বান্ধবীকে বিয়ে করেন এটিএম

ঢাকা: এটিএম শামসুজ্জামানের মেয়ের সাথেই কলেজে পড়েন বর্ষা। যে মেয়েটি হাসান মাসুদের সাথে সমানতালে প্রেম চালিয়ে যাচ্ছেন। কিন্তু প্রেম তো প্রেম। এর শেষ হয় না। অথচ বর্ষা চান হাসান মাসুদ তাকে দ্রুত বিয়ে করে ঘরে নিয়ে যাক। বারবার চাপ দিলেও হাসান মাসুদের যেন বিয়ের বিষয়টি গায়েই লাগে না।

অন্যদিকে, এটিএম শামসুজ্জামানের সংসারে চরম অশান্তি। স্ত্রীর সাথে দাম্পত্য কলহ লেগেই আছে। স্বামী স্ত্রীর মধ্যে নানা বিষয় নিয়ে তুলনা চলে। এটিএম শামসুজ্জামানের স্ত্রী বারবার বলে যান তার মতো মেয়েই শুধু সংসার করতে পারছে, অন্য কেউ তার সংসারে টিকতে পারবে না। এটিএম শামসুজ্জামানও বলে যান চাইলেই তিনি বিয়ে করতে পারেন। তার মাথাতেই জেদ চেপে যায়।

এটিএম শামসুজ্জামানের জেদ আর বর্ষার জেদ একীভূত হয় বিয়ের মাধ্যমে। জেদের বশেই তার বান্ধবীর বাবাকেই বিয়ে করেন বর্ষা। এমন হাস্যরসাত্মক গল্পটি মূলত একটি নাটকের। আসছে ঈদুল ফিতর উপলক্ষ্যে ৭ পর্বের বিশেষ ধারাবাহিক ‘খালি কলসী বাজে বেশি’র গল্প এটি। কমেডি ধাঁচের এই নাটকটি প্রচার হবে এশিয়ান টিভিতে। এরইমধ্যে শ্যুটিংও সম্পন্ন হয়েছে। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন খ্যাতনামা অভিনেতা এটিএম শামসুজ্জামান।