মুস্তাফিজ-ডুমিনিদের সম্ভাব্য একাদশ

আগেই প্লে অফ নিশ্চিত করা হায়দারাবাদ টেবিলে নিজেদের শীর্ষস্থানকে চায় আরো শক্তিশালী করতে আর প্লে অফের ক্ষীণ আশা বাঁচিয়ে রাখতে আজ জয়ের বিকল্প নেই দিল্লির। রাইপুরে দুই দলের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আট`টায়।

এবারের আসরের শুরুতে খুব একটা বেশি আলোচনায় না থাকলেও পারফরমেন্সের দিক থেকে সবার চেয়ে এখন এগিয়ে আছে সানরাইজার্স হায়দারাবাদ। দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার, ওপেনার শিখর ধাওয়ান, উইলিয়ামসন, মরগ্যানরা নিজেদের ছন্দ ধরে রেখে দলকে টেনে নিয়ে যাচ্ছেন। আর বোলিংয়ে স্রান, ভুবনেশ্বরের মতো বোলারের পাশাপাশি রয়েছেন বিশ্ব ক্রিকেটে ব্যাটসম্যানদের বুকে কাঁপন ধরানো মুস্তাফিজুর রহমান।

অন্যদিকে, এই ম্যাচে জয় না পেলে প্লে অফে খেলার আশাবাদ দিতে হবে জহির খানের দলকে। তাই, যেকোনো মূল্যে জয় পেতে মরিয়া কুইন্টাইন ডি কক, ডুমিনিরা। এখন পর্যন্ত ১২ ম্যাচে ডেয়ারডেভিলসের সংগ্রহ ১২ পয়েন্ট।

এবার এক নজরে দেখা নেওয়া যাক দুই দলের সম্ভাব্য একাদশ

দিল্লি ডেয়ারডেভিলস (সম্ভাব্য) একাদশ:
কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), সানজু স্যামসন, কারুণ নাইর, স্রিরেশ অ্যায়র, রিসাব প্যান্ট, জেপি ডুমিনি, ক্রিস মরিস, অমিত মিশ্র, মোহাম্মদ সামি, জহির খান (অধিনায়ক), এবং ন্যাথান কুন্টার-নেইল।

সানরাইজার্স হায়দারাবাদ (সম্ভাব্য) একাদশ:
শিখর ধাওয়ান, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ময়েসেস হেনরিকস, দীপক হুদা, বেন ক্যাটিং, যুবরাজ সিং, নামান ওঝা, করণ শর্মা, ভুবনেশ্বর কুমার, মুস্তাফিজুর রহমান ও বারিন্দার স্রান।