মান্দায় দুর্র্ধর্ষ ডাকাতি স্বর্ণালঙ্কার সহ নগট টাকা ও মালামাল লুট

0
98
print
নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর মান্দা উপজেলার দক্ষিণ মৈনম গ্রামের ইউনিয়ন আ.লীগের সেচ্ছা সেবকলীগের সদস্য (নৌকা প্রতীকে ইউপি চেয়ারম্যান প্রার্থী) আফাজ উদ্দিনের বাড়িতে গত শনিবার রাত দেড়টার দিকে একদল ডাকাত হানা দিয়ে নগদ ৩ লক্ষাধিক টাকা ও ১ লক্ষাধিক টাকা মূল্যমানের স্বর্ণালঙ্কার সহ মালামাল লুট করে নিয়ে গেছে। এ সময় ডাকাতেরা বাড়ির গৃহকর্তা আফাজ উদ্দিনের পিতা রমজান আলীকে রশি দিয়ে হাত-পা বেধে মারধর ও অস্ত্রের মুখে জিম্মি করে তার বাড়িতে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।
গৃহকর্তা রমজান আলী জানান, শনিবার রাত দেড়টার দিকে ১০/১৫ জনের ডাকাত দল বাড়ির দক্ষিণদিকের প্রাচীরের গেট ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। ডাকাত দল হাতুড়ি ও লোহার রড় দিয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পরিবারের সদস্যদের ধারালো অস্ত্র ও মাথায় পিস্তল ঠেকিয়ে তাদের পরিবারের সদস্যদের জিম্মি করে বাক্স ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। ডাকাত দল ২ ভরি ওজনের সোনার গহনা, নগদ ৩ লক্ষ ৬১ হাজার টাকা সহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকা মূল্যের মালামাল লুট করে নিয়ে যায়।
গৃহকর্তা আরও জানান, ডাকাত দলের সদস্যদের মধ্যে ৩ জন কে তিনি চিনতে পেরেছেন। তারা হলেন-উপজেলার মৈনম গ্রামের সেরেফ আলীর ছেলে আব্দুর রশিদ, আব্দুল হান্নানের ছেলে আমিনুল ইসলাম ও ইয়াছিন আলী রাজার ছেলে আল আমীন রানা।
এ ঘটনায় মান্দা থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরও জানান, পল্লীবিদ্যুতের লাইন দেওয়াকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।

LEAVE A REPLY