মাদারীপুরে বিয়ে করতে এসে ভূয়া ডিবি পুলিশ আটক ।

মোনাসিফ ফরাজী সজীব মাদারীপুর প্রতিনিধি
মাদারীপুরের রাজৈরে ডিবি পুলিশ পরিচয়ে বিয়ে করতে এসে জনতার হাতে আটক হল এক প্রতারক যুবক । পওে স্থানীয়র জনতা গনধোলাই দিয়ে তাকে পুলিশে সোপর্দ করেছে ।
এলাকাবাসি ও পুলিশ জানায়, রাজৈর উপজেলার চানপট্টি গ্রামের একটি বাড়িতে গত শনিবার বিকালে ইদ্রিস আলী (২২) নামে এক যুবক ডিবি পুলিশ পরিচয়ে দিয়ে উপস্থিত হয় । পরে দিন রোববার ওই বাড়িতে কলেজ পড়–য়া এক মেয়েকে বিয়ের জন্য প্র¯তাব দেয় । এসময় মেয়ের পরিবারের পক্ষ থেকে তার বাবা মাকে আনার জন্য চাপ প্রয়োগ করলে সে অস্বীকৃতি জানায়। তখনই মেয়ের পরিবার ও এলাকাবাসির সন্দেহ হয় । পরে উপজেলা ভাইস চেয়ারম্যান শান্তি রঞ্জন দাসকে বিষয়টি জানালে সে মেয়ের বাড়িতে হাজির হয়ে যুবকটির কাছে বিস্তারিত জানতে চায়। তার কছেও ওই যুবক ডিবি পুলিশ পরিচয় দিলে ভাইস চেয়ারম্যান মাদারীপুর ডিবির ওসির নিকট ফোন করে জানতে পারে এই নামে কোন ডিবি পুলিশ নাই । পরে এলাকাবাসি তাকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে ।
রাজৈর থানার এস আই মাসুদ রানা জানায়, রোববার সন্ধ্যায় ইদ্রিস নামে এক যুবককে আটক করা হয়েছে। সে এক কলেজ ছাত্রীকে বিয়ের জন্য তার বাড়ীতে হাজির হয়ে ডিবি পুলিশ পরিচয় দেয় এবং সে নারায়নগঞ্জ জেলার গোপালদী বাজার এলাকার খোকন মিয়ার ছেলে।