Smiley face

মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানা এলাকায় জেএসসি পরীক্ষায় ফেল করে প্রান্ত (১২) নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। সে উপজেলার ডাসার এলাকার শশিকর গ্রামের অমল বিশ্বাসের ছেলে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে
ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সুত্রে জানাগেছে, কালকিনি উপজেলার শশিকর উচ্চ বিদ্যালয় থেকে প্রান্ত জেএসসি পরীক্ষায় অংশগ্রহন করেছিল। শনিবার দুপুরে পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়। রেজাল্ট সিটে দেখা যায় প্রান্ত প্রত্যেক বিষয় ফেল করে। এতে প্রান্ত দিনভর কান্নাকটি করে। কেউ তাকে সান্তনা দিতে পারেনি। এক পর্যায়ে লোকলজ্জার ভয়ে অভিমান করে আত্মহননের পথ বেছে নেয়।
শনিবার রাতে পরিবারের লোকজন ঘুমিয়ে পড়লে সবার অলক্ষে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে। আজ রোববার সকালে পরিবারের লোকজন অনেক ডাকাডাকির পর সারা শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আড়ার সাথে তার ঝুলন্ত নিথর দেহ দেখতে পায়। পরে খবর পেয়ে ডাসার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
নিহতের বাবা অমল বিশ্বাস বলেন, সে পরীক্ষায় ফেল করায় লজ্জায় আত্নহত্যা করেছে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে প্রান্তর সহপাঠী সহ গ্রামের লোকজন এক নজর দেখার জন্য বাড়িতে ভীড় করে। এ সময় পরিবারের লোকজনের গগন বিদারী আত্ম চিৎকারে আকাশ বাতাস ভারী হয়ে ওঠে। হৃদয় বিদারক এ দৃশ্যে দেখে আগত গ্রামবাসী সবাই কেঁদে ওঠেন।
এ ব্যাপারে ডাসার ওসি (তদন্ত) নাসিরউদ্দিন বলেন, পরীক্ষায় ফেল করায় পরীক্ষার্থী আত্নহত্যা করেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY