মহেশপুরে মানব কল্যাণ সংঘের উদ্দোগে মেধাবী ও দারিদ্র শিক্ষাথৃীদের মাঝে বৃত্তি প্রদান

0
18
Smiley face

শামীম খান ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুরে মানব কল্যান সংঘের উদ্দোগে মেধাবী ও দারিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহঃপতিবার দুপুরে মহেশপুর উপজেলার শংকরহুদা বাথানগাছী মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে ১২ জন মেধাবী ও দারিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করে মানব কল্যান সংঘ।
শংকরহুদা বাথানগাছী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিয়ার রহমানের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রুহুল আমীন,বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আনোয়ার হোসেন,শিক্ষক আমিনুর রহমান,মানব কল্যান সংঘের ভারপ্রাপ্ত পরিচালক হারুন অর রশিদ,সহকারি পরিচালক ফারুখ হোসেন,প্রচার সম্পাদক সাংবাদিক আজাদ বিশ্বাস,সদস্য আনিচুর রহমান রকি ও মোস্তফা প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মানব কল্যান সংঘের সদস্য সরকরী লালন শাহ ডিগ্রী কলেজের প্রভাষক অলিউর রহমান।
উল্লেখ্য ঃ ২০০৮ সাল থেকে হারুন অর রশিদ,ফারুখ হোসেন,আজমল কবীর পলাশ,মনিরুল ইসলাম,সুজন মিয়া,রাকীব রোকন,শারমিন আহম্মেদ বিউটি,মনির,আরীফ ,তরিকুল ও গোলাম রসুল মিলে ব্যাক্তিগত ও এলাকার বিভিন্ন শ্রেনীর পেশার ব্যাক্তিদের সহযোগিতায় মানব কল্যান সংঘ নামের সংঘঠনটি এলাকায় মানব কল্যানে কাজ করে আসছে।

LEAVE A REPLY