বড় বোনকে আটকে রেখে ছোট বোনকে গণধর্ষণ

    আশুলিয়ায় বড় বোন ও দুলাভাইকে আটকে রেখে ছোট বোনকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার বিকালে আশুলিয়ার গাজিরচট এলাকার হাজী রওশনের বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শনিবার রাত ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সাথে জড়িত থাকার দায়ে মিথুন ও আরাফাত নামের দুই যুবককে আটক করেছে। আটককৃতদের মধ্যে মিথুন অভিনেতা এ আর মন্টুর ছেলে।

    ধর্ষীতার পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, আশুলিয়ার গাজিরচট এলাকায় বড় বোনের বাড়িতে বেড়াতে যায় তার ছোট বোন। শনিবার বিকালের দিকে হঠাৎ করেই স্থানীয় মিথুন ও আরাফাতসহ চার বখাটে তাদের বাড়ির ভেতরে প্রবেশ করে বড় বোন আর দুলাভাইকে একটি কক্ষে আটকে রাখে। এসময় বেড়াতে আসা ওই তরুণীকে পাশের কক্ষে নিয়ে তারা পালাক্রমে তার ওপর পাশবিক নির্যাতন চালায়। এ বিষয় কাউকে জানালে তাদেরকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় বখাটে চার যুবক।

    এদিকে শনিবার রাতে ধর্ষীতা বিষয়টি আশুলিয়া থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই জনকে আটক করে।

    বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) জাবেদ মাসুদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ধর্ষীতাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।