বিপিএলে নারী কেলেঙ্কারি সাব্বির, আল-আমিনের পর এবার ব্রাভো

0
257
print
এবারের বিপিএলে ঘটছে একের পর এক নারী কেলেঙ্কারির ঘটনা। এবারের আসরে বাংলাদেশি ক্রিকেটার জুপিটার ঘোষ, সাব্বির ও আল-আমিনের হোটেলে রুমে মেয়ে নিয়ে অনৈতিক কার্যকলাপের পর এবার সেই তালিকায় সংযুক্ত হল ওয়েস্ট-ইন্ডিজের অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোর নাম। অবশ্য বিপিএল আয়োজক কমিটি ও বিসিবি ব্যাবস্থাপনা পরিষদ এই বিষয়টি নিয়ে কড়া ব্যবস্থা নিয়েছে।

অনৈতিক এই কার্যকলাপের জন্য সাব্বিরকে প্রায় ১৩ লাখ ও আল-আমিনকে সাড়ে ১২ লাখ টাকা জরিমানা করেছে বিসিবি। আর রংপুরের অলরাউন্ডার জুপিটার ঘোষকে এ কারণে দল থেকে বহিষ্কার করেছে টিম ম্যানেজমেন্ট।

অপর দিকে বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে ঢাকা ডায়নামাইটসের ওয়েস্টইন্ডিয়ান অলরাউন্ডার ডোয়েন ব্রাভো হোটেলে মেয়ে নিয়ে না আসলেও মিরপুর হোম অব ক্রিকেটের একটি রুমে কোনো এক মেয়ের সঙ্গে অসামাজিক কার্যকলাপে জড়িয়েছেন। বিষয়টি এখন তদন্ত করছে বিপিএলের জন্য গঠিত বিশেষ অ্যান্টি করাপশন টিম। কার্যত এদের তীক্ষ্ণ নজরেই ধরা পড়ে ডিজে ব্রাভোর কুকীর্তি। এই টিমের রিপোর্টের ভিত্তিতেই সাব্বির ও আল আমিনকে বিশাল অঙ্কের জরিমানা করা হয়। জানা গেছে, দোষ প্রমাণ হলে মোটা অঙ্কের টাকা জরিমানা করা হতে পারে ব্রাভোকে।

উল্লেখ্য, কিছুদিন আগে ম্যাচ ফিক্সিংয়ের গুঞ্জন উঠলেও সবকিছু ছাপিয়ে ক্রিকেটারদের নারী কেলেঙ্কারির বিষয় এখন আলোচনায়। চলতি বিপিএলেেএসব ঘটনায় বিব্রত বিসিবি। তাই দেশি হোক বা বিদেশি হোক, কাউকেই ছাড় দিবে না দেশের ক্রিকেট সংস্থা।

LEAVE A REPLY