বিছানা ভরা মরিচে বাড়তি ঝাঁঝ ছড়াবেন সানি লিওনি

বিছানার ওপর মরিচ আর মরিচ! আর তাতে মোহনীয় ঢংয়ে শুয়ে সানি লিওনি। আগামী ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে এভাবেই পেটা-র বিজ্ঞাপনে নিজের অতুলনীয় নিরামিষ আহারের জানান দিলেন বেবি ডল। ইতিমধ্যে এই বিজ্ঞাপনের শুটিং শুরু হয়েছে। এর ট্যাগলাইন ‘স্পাইস আপ ইওর লাইফ’। এই বিজ্ঞাপনের সজ্জায় আছেন হিতেন্দ্র কোপাপারা। ছবির দায়িত্বে রয়েছেন জনপ্রিয় ফটোগ্রাফার সুবি স্যামুয়েল। সানির মেক আপ ও চুলের সজ্জা দায়িত্বে রয়েছেন টমাস মওকা।

গত বছর অক্টোবরেই টুইট করে সানি লিওনি জানিয়েছিলেন, তিনি নিরামিষভোজী হয়ে গিয়েছেন। তখন দুঃখ করলেও এখন অবশ্য নিরামিষ আহারে বেশ খুশি সানি। তার কথায়, আমি লক্ষ্য করেছি আমার এনার্জি অনেক বেড়ে গিয়েছে। আমি এখন অনেক বেশি শাক-সবজি খাই। মাংসের বাজারে নিরীহ প্রাণীদের প্রাণ যায়, এটা অত্যন্ত দুঃখজনক।

পেটার বক্তব্য, নিরীহ প্রাণীরা আমাদের আহার নয়। তা ছাড়া, মাংস, ডিম এবং দুগ্ধজাত খাবার হার্টের অসুখ, স্ট্রোক, ডায়বেটিস, স্থূলতা এবং ক্যান্সারের মতো রোগের ঝুঁকি বাড়ায়। এর আগেও সানি পেটা-র জন্য বিজ্ঞাপন করেছেন। তবে এইভাবে আগে কখনও দেখা যায়নি সানিকে। ২০১৬ সালে পেটা-র পার্সন অফ দ্য ইয়ার হয়েছিলেন সানি। ২০১২ সালে বলিউডে পা রাখা সানির। তার পর থেকে মস্তিজাদে, ওয়ান নাইট স্ট্যান্ড, রাগিনী এমএমএস ২-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন সানি।