বিএনপির সঙ্গে ইসির সংলাপ রবিবার

0
354
Smiley face
নিবন্ধিত ৪০টি রাজনৈতিক দলের সঙ্গে ধারাবাহিক সংলাপের অংশ হিসেবে আগামীকাল রবিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সঙ্গে বসবে নির্বাচন কমিশন (ইসি)।
কমিশনের সংলাপসূচি অনুযায়ী আগামীকাল বেলা ১১টায় বিএনপির সঙ্গে বসার কথা রয়েছে। আগামী ১৮ অক্টোবর সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসবে ইসি।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইসি ঘোষিত কর্মপরিকল্পনা অনুযায়ী এ সংলাপ অনুষ্ঠিত হচ্ছে। গত ৩১ জুলাই নাগরিক সমাজের প্রতিনিধি, ১৬ ও ১৭ আগস্ট গণমাধ্যমের প্রতিনিধি সঙ্গে সংলাপে বসে ইসি। এরপর ২৪ আগস্ট থেকে কমিশনে নিবন্ধিত ৪০টি রাজনৈতিক দলের সঙ্গে ধারাবাহিক সংলাপ শুরু করে নির্বাচন কমিশন। এ পর্যন্ত ৩২টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ করেছে ইসি।
আগামী ১৬ সকাল ১১টায় কৃষক শ্রমিক জনতা লীগ ও বিকেল ৩টায় বাংলাদেশের সাম্যবাদী দল (এমএল), ১৮ অক্টোবর সকাল ১১টায় আওয়ামী লীগ, ১৯ অক্টোবর সকাল ১১টায় জাতীয় পার্টি-জেপি ও বিকেল ৩টায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সঙ্গে কমিশন সংলাপে বসবে।
এরপর ২২ অক্টোবর নির্বাচন পর্যবেক্ষণ, ২৩ অক্টোবর নারী নেত্রী এবং ২৪ অক্টোবর নির্বাচন বিশেষজ্ঞদের সঙ্গে সংলাপ সূচি নির্ধারণ করেছে ইসি। বাসস

LEAVE A REPLY