বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল-প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, চলনবিল সবচেয়ে বেশি অবহেলিত ছিলো, মানুষ মাইলের পর মাইল পায়ে হেটে শহরে আসতে হতো। কৃষকেরা ন্যায্য মূল্য পেতো না। গর্ভবতী মায়েরা হাসপাতাল পেত না। সেই চলনবিল এখন বিদ্যুতের আলোয় আলোকিত। মানুষ আজ শিক্ষা ও উন্নয়নের ছোঁয়া পেয়েছে। স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন হয়েছে। এাঁ সম্ভব হয়েছে আওয়ামীলীগ সরকারের কারনে। এক সময় এদেশে মানুষের যোগাযোগ ব্যবস্থা ছিলো না, ফোন ছিলো হাতে গোনা, সেই বাংলাদেশ বদলে গেছে। বাংলাদেশ এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল।
শনিবার দুপুর ১২ টায় সিংড়া উপজেলার নিংগইন জোড়মল্লিকা উচ্চ বিদ্যালয়ে ঐতিহ্যের ৫০বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নিংগইন জোড়মল্লিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রফেসর আতিকুর রহমানের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া দমদমা পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ শারফুল ইসলাম তারা, রবীন্দ্র গবেষক ড আশরাফুল ইসলাম, অত্র স্কুলের প্রধান শিক্ষক জয়নাল আবেদিন সহ স্কুলের সাবেক ও বর্তমান শিক্ষক ও শিক্ষার্থীরা।