বলিউড-হলিউড তারকাদের শোক

0
185
Smiley face

ফ্রান্সে সন্ত্রাসী হামলায় হতাহতদের জন্য শোক ও সমবেদনা জানিয়েছেন বলিউড ও হলিউড তারকারা। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা এ হামলার নিন্দা জানান।

টুইটারে বলিউড তারকারা নিসের জন্য প্রার্থনার আহ্বান জানিয়েছেন। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘পৃথিবীটা ক্রমে নিষ্ঠুর হয়ে যাচ্ছে। কীভাবে একজন মানুষ আরেকজনের সঙ্গে এমন করতে পারে। নিস হামলায় হতাহতদের জন্য আমার হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে।’ মর্মান্তিক হিসেবে উল্লেখ করে প্রার্থনা করেছেন অভিনেতা অক্ষয় কুমার। অভিনেত্রী আনুশকা শর্মা লিখেছেন, ‘আমরা আর কতবার মানবতার বিরুদ্ধে এমন নাশকতার সাক্ষী হয়ে থাকব? এই ক্রোধ প্রকাশ করা যায় না।’ প্রার্থনা করেছেন অভিনেত্রী প্রীতি জিনতা, বিপাশা বসু, আথিয়া শেঠি, সোফি চৌধুরী, অভিনেতা বোমান ইরানি। হলিউড তারকাদের মধ্যে মার্কিন গায়িকা মাইলি সাইরাস লিখেছেন, ‘যারা প্রিয়জন হারিয়েছেন, তাদের জন্য ভালবাসা রইল। এ ধরনের সংজ্ঞাহীন সহিংসতা থেকে মুক্তি পেতে আমাদের আরও শান্তিপূর্ণ, সহানুভূতিশীল পৃথিবীর জন্য লড়ে যেতে হবে।’

কান্ট্রি গায়ক ব্লেক শেলটন বলেন, ফ্রান্সে যা হলো তা দেখে স্বাভাবিক থাকা যায় না। এবার ট্রাক হামলা হলো। এটা মেনে নেওয়া যায় না। কঠিন সিদ্ধান্ত নেওয়ার সময় এসে গেছে।’ আমেরিকান টিভি ব্যক্তিত্ব ক্রিস জেনার বলেন, ‘আমরা ঘৃণার মুখে ভালবাসা বিলিয়ে যাবো।’ শোক জানিয়েছেন বারবাডোজের গায়িকা রিয়ান্না, মার্কিন অভিনেতা জাস্টিন লং, মার্কিন অভিনেত্রী অ্যারিয়েল উইন্টার, কানাডিয়ান গায়ক শন মেন্ডেস, ব্রিটিশ সংগীত ব্যক্তিত্ব সিমন কাউয়েল, ব্রিটিশ গায়ক বয় জর্জ, মার্কিন ফ্যাশন ডিজাইনার রাচেল জো, মার্কিন কমেডিয়ান অভিনেত্রী অ্যামি শুমার, অভিনেতা জশ গ্যাড।

LEAVE A REPLY