বউকে ৫০ হাজার টাকায় বেচতে গিয়ে ধরা!

0
300
print
কুয়েতে কখনও কখনও নারীদের উপর অত্যাচারের কথা শোনা গেলেও এবারের ঘটনাটি হতবাক করেছে অনেককে। সম্প্রতি দেশটির এক নারী পুলিশের কাছে স্বামীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে আসে। পুলিশকে সে জানায়, টাকার বিনিময়ে তার স্বামী তাকে বিক্রি করে দিয়েছে।
মাত্র ২০০ দিনারে যার কাছে তাকে বিক্রি করে দেয়া হয়েছে, সম্পর্কে সে স্বামীর বন্ধু! ব্রিটিশ সংবাদমাধ্যম আল এরাবি’তে সোমবার এমনই এক ব্যতিক্রমী খবর প্রকাশিত হয়েছে। কুয়েতের ২শ’ দিনার মানে বাংলাদেশের টাকায় প্রায় ৫৫ হাজার। পুলিশকে ওই নারী জানায়, বন্ধুর সঙ্গে লেনদেনের কথা বার্তা শেষ করে স্বামী তাকে ফোন দিয়ে বিষয়টি জানায়।

প্রথমে সে ভেবেছিল, দাম্পত্য কলহের কারণে হয়তো তার স্বামী তাকে শিক্ষা দিতে এমন কথা বলছেন। কিন্তু বাড়িতে ফিরে তার ভুল ভাঙ্গে! সে দেখতে পায়, বাড়িতে স্বামীর সেই বন্ধু তার জন্য অপেক্ষা করছে।
এরপর সেই ব্যক্তির কাছ থেকে সে জানতে পারে, টাকার বিনিময় হয়ে গেছে। যৌন সম্পর্ক স্থাপনের উদ্দেশ্যে স্বামীর সেই বন্ধু তার জন্য অপেক্ষা করছিল।

ওই নারীর অভিযোগের ভিত্তিতে স্বামী এবং সেই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে বিচারের আওতায় আনা হয়েছে বলেও সংবাদমাধ্যমটি জানিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি প্রকাশের পর এরই মধ্যে অধিকাংশ মানুষ তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

LEAVE A REPLY