প্রকাশ্যে এনগেজমেন্ট রিং খুলে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া।

প্রকাশ্যে এনগেজমেন্ট রিং খুলে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। হঠাৎ এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। দিল্লি বিমান বন্দরে নামার পরই ক্যামেরায় ধরা পরে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে নিকের সদ্য পড়ানো ‘এনগেজমেন্ট রিং’ হাত থেকে খুলে ফেললেন তিনি। খুলে ফেলার পর রীতিমত সেই আংটি লুকিয়ে ফেলার চেষ্টা করেন নিজের জিন্সের পকেটে। তারপর ফ্যানদের অটোগ্রাফ দিয়ে গাড়িতে উঠে যান প্রিয়াঙ্কা। তবে কেন তিনি এমন করলেন তা একেবারেই বোঝা গেলনা। এই ভিডিও এখন ভাইরাল।

কিছুদিন আগেই মার্কিন রকস্টার নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডনে বেড়াতে গিয়েই নিকের সঙ্গে আংটি বদল করেন দেশি গার্ল। বিষয়টি প্রকাশ্যে না এলেও খবর কি আর চাপা থাকে। সূত্রের খবর, চলতি বছরের সেপ্টেম্বরেই নিকের সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন পিগি।

এদিকে বলিপাড়ার জোর গুঞ্জন, ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর এ বার নাকি পরের হলিউড প্রজেক্টে সই করেছেন প্রিয়াঙ্কা। এবার ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। ‘জুরাসিক ওয়ার্ল্ড’, ‘দ্য গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’-এর মতো ছবিতে ক্রিসের অভিনয় দেখেছেন দর্শক। এবার তাঁর বিপরীতেই দেখা যাবে প্রিয়ঙ্কাকে। যদিও নতুন এই প্রজেক্ট নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।