পুলিশ পরিবারের ৩৬১ জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা প্রদান

    নিজস্ব প্রতিবেদকঃ এসএসসি ও সমমানের পরিক্ষায় জিপিএ-৫ এবং ‘ও’ লেভেল পরিক্ষায় ৫টি বিষয়ে এ-গ্রেড প্রাপ্ত, বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত সদস্যদের কৃতি সন্তানদের মাঝে মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

    আজ শনিবার (৮ই সেপ্টেম্বর ) সকালে মিরপুরের পুলিশ ষ্টাফ কলেজের পিএসসি কনভেনশন হলে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    বাংলাদেশ পুলিশ কল্যান ট্রাস্ট এর আয়োজনে ও পুলিশের অতিরিক্ত মহা-পরিদর্শক মো. মহসিন হোসেনের (এনডিসি) সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের মহা-পরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী (বিপিএম বার)।

    এসময় মহা পুলিশ পরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী (বিপিএম বার) পুলিশ পরিবারের মোট ৩৬১ জন কৃতি শিক্ষার্থীদের হাতে পুরষ্কার হিসাবে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ তুলে দেন।

    অনুষ্ঠানে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, বাংলাদেশ পুলিশ একাডেমীর প্রিন্সিপ্যাল মোহাম্মদ নজিবুর রহমানসহ পুলিশ বাহিনীর সকল উর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, পুলিশের মহা-পরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর (বিপিএম বার) উদ্যোগে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত কন্সটেবল থেকে পুলিশের মহা-পরিদর্শক পর্যন্ত সকল পুলিশ সদস্যদের কৃতি সন্তানদের এবারই প্রথম একইসাথে সম্মাননা প্রদান করা হয়েছে।