পরবর্তী ছবির জন্য চড়া দাম হাঁকলেন প্রিয়া

অনলাইন ডেস্ক
গত কয়েকদিন ধরে একটা নাম ইন্টারনেটের সার্চ ইঞ্জিনে ঝড় তুলেছে। প্রিয়া প্রকাশ। তার সম্পর্কে সব খবর নখদর্পণে চলে এসেছে ভক্ত-দর্শকদের। প্রিয়ার প্রথম ছবি ‘ওরু আদার লাভ’ মুক্তির অপেক্ষায় রুদ্ধশ্বাস অপেক্ষায় তারা।

যদিও সে ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন না প্রিয়া। কিন্তু ছবিতে একটি গানের মাত্র ২৫ সেকেন্ডের ক্লিপিংয়ে সুন্দরী এই নায়িকা জিতে নিয়েছেন লাখো তরুণীর মন। ওই ভিডিও ক্লিপ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও রীতিমত ঝড় বয়ে যায়। এরপর প্রিয়ার পিছনে পরিচালক-প্রযোজকদের লাইন পড়ে গেছে। এক্ষেত্রে প্রিয়া যে দর হাঁকিয়েছেন তা শুনলে চোখ কপালে উঠবে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, পরের ছবির জন্য ২ কোটি টাকা দাবি করেছেন প্রিয়া।ওই ছবিতে তার বিপরীতে দেখা যাবে নিখিল সিদ্ধার্থকে।

এদিকে প্রিয়ার ভক্তদের তালিকা ক্রমে লম্বা হচ্ছে। এবার প্রিয়াকে নিয়ে টুইট করেছেন ঋষি কাপুর। টুইটে এই বর্ষিয়ান অভিনেতা লিখেন, ‘আমি প্রেডিক্ট করছি, এই প্রিয়া বড় তারকা হবে। ওর এত এক্সপ্রেশন অথচ এমন সারল্য। প্রিয়া তুমি তোমার সমসাময়িক সব অভিনেত্রীতে ছাপিয়ে যাবে। ঈশ্বর তোমার মঙ্গল করুন।’

এর পরই মজা করে তিনি লিখেন, ‘আচ্ছা, আমার সময়ে তুমি এলে না কেন?’ সূত্র: জিনিউজ।