কুষ্টিয়ার গড়াই নদীতে নৌকা থেকে স্বামীকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছেন স্ত্রী বিলকিস খাতুন। তার স্বামীর নাম সাব্বির। তিনি এখনো নিঁখোজ রয়েছেন। সাব্বির শহরের বিহারী পট্টির সাইফের ছেলে।

শনিবার দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার বড় বাজার খেয়াঘাট এলাকার নৌকায় গড়াই নদী পারাপারের সময় মাঝ নদীতে এ ঘটনা ঘটে। পরে নদীপাড়ে এসে পালানোর চেষ্টাকালে বিলকিস খাতুনকে গ্রেপ্তার করে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, কুষ্টিয়া শহরের বিহারী পট্টির সাইফের ছেলে সাব্বির তার স্ত্রী বিলকিসকে নিয়ে হরিপুর থেকে নৌকা যোগে কুষ্টিয়া বড় বাজার খেয়া ঘটের দিকে আসছিল। এ সময় স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটির এক পর্যায়ে স্ত্রী তার স্বামী সাব্বিরকে ধাক্কা দিয়ে নৌকা থেকে নদীতে ফেলে দেয়।

এ সময় ওই নৌকায় থাকা অন্যান্য যাত্রীরা হতভাগ হয়ে যায়। পরে খেয়া ঘাটে নৌকা পৌঁছানো মাত্র স্ত্রী নৌকা থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে পরে পুলিশ তাকে আটক করে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আলী সাজ্জাদ সন্ধ্যা সাড়ে ৭টায় জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে আমাদের ডুবুরী না থাকায় উদ্ধার কাজ চালাতে পারেনি। আমরা খুলনায় খবর দিয়েছি, সেখান থেকে ডুবুরী আসলে উদ্ধার কাজ চলবে।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয়ভাবে উদ্ধারের কোনো খবর পাওয়া যায়নি।

বিজ্ঞাপন