নির্বাচকদের রুমে ইমরুলের ছক্কা!

0
160
print
ম্যাচের প্রথম ওভারের দ্বিতীয় বলেই দারুণ একটি ছক্কা মারলেন ওপেনার ইমরুল কায়েস। স্কয়ার লেগ দিয়ে বলটি উড়ে গিয়ে একেবারেই গ্র্যান্ড স্ট্যান্ডে গিয়ে পড়ল। সবার দৃষ্টি ইমরুল কায়েসের দিকে হলেও কিছুক্ষণ পর দেখা গেল বলটি খুঁজে পাওয়া যাচ্ছে না।

পরে টিভি রিপ্লিতে দেখা যায়, বলটি গিয়ে পড়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের পাশে জাতীয় দলের নির্বাচকদের একেবারেই রুমের সামনে। অবাক করার মতো হলেও তা সত্য। তাও আবার নির্বাচকের রুমের সিলিং ছিঁড়ে গিয়ে বলটি পড়েছে সেখানে!

ইনিংসের ব্যক্তিগত প্রথম বলেই ছক্কা মেরে নির্বাচকদের কী বার্তা পাঠিয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান? নাকি শ্রদ্ধার্ঘ? ইংল্যান্ডের দুর্দান্ত বোলিং আক্রমণের সামনে ইমরুল যে বেশ আত্মবিশ্বাসী, তা ভালোভাবেই বুঝিয়ে দিয়েছেন তিনি।

অথচ তাঁকেই আফগানিস্তানের বিপক্ষে সিরিজের শেষ দুই ম্যাচের একাদশের বাইরে রাখা হয়েছিল। প্রথম ম্যাচে সুযোগ পেয়ে ৩৭ রানের একটি ইনিংস খেললেও শেষ দুই ম্যাচে এই বাঁহাতি ব্যাটসম্যানকে বসিয়ে রাখা হয়।

ফতুল্লার খানসাহেব ওসমান আলী স্টেডিয়ামে এই ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ১২১ রানের দারুণ একটি শতক করে নির্বাচকদের ভালোভাবে বুঝিয়ে দিয়েছিলেন তিনি উপেক্ষার জবাব ব্যাট হাতেই দিতে পারেন। এদিন নিজের ইনিংসের প্রথম বলে ছক্কা মেরে হয়তো তেমনটাই বুঝিয়েছেন আবার।

LEAVE A REPLY