নিউজিল্যান্ডের দ্বিতীয় উইকেটের পতন

    অনলাইন ডেস্ক
    চ্যালেঞ্জিং সংগ্রহের পথেই হাঁটছিল বাংলাদেশ। তবে শেষদিকে ‘তালগোল’ পাকিয়ে ২৫৭ রানেই আটকে যায় মাশরাফি বিন মুর্তজার দল। মাঝারি পুঁজি নিয়ে ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের জন্য বোলারদের দিকেই তাকিয়ে রয়েছে টিম বাংলাদেশ।

    মাঝারি লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করেছে নিউজিল্যান্ড। লুক রনকি ও টম ল্যাথামের দারুণ ব্যাটিংয়ে কোণঠাসা হয়ে পড়ে বাংলাদেশ। তবে মোস্তাফিজুর রহমানের আঘাতে হাসি ফিরে বাংলাদেশ শিবিরে। ফিজের করা সপ্তম ওভারের শেষ বলে স্লোয়ারে ‘নাকাল’ হয়ে মিড-অফে মাহমুদউল্লাহকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন রনকি। তবে এরপর কিউই দাপটে ফের কোণঠাসা হয়ে পড়ে বাংলাদেশ।

    এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৪ ওভার শেষে কিউইদের সংগ্রহ ১ উইকেটে ৭১ রান। টম ল্যাথাম ৩০ ও জর্জ ওর্কার ১৪ রান নিয়ে ব্যাট করছেন। লুক রনকি ২৭ রান করে আউট হয়েছেন।

    এর আগে ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট গ্রাউন্ড মাঠে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় নিউজিল্যান্ড। আগে ব্যাটিংয়ে নেমে ওপেনার সৌম্য এবং মিডলঅর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তা সত্ত্বেও শেষদিকে তালগোল পাকিয়ে নির্ধারিত ৫০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ২৫৭ রানে আটকে যায় বাংলাদেশ।