তৃতীয় বিয়ে করলেন ইমরান খান?

দুদিন আগেই বিয়ের হ্যাটট্রিক করেছেন ফুটবল কিংবদন্তি পেলে। এবার কি পালা ক্রিকেটের? পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে খবর, তৃতীয়বারের জন্য বিয়ে করেছেন প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক তথা সেদেশের প্রধান বিরোধী দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খান।

যদিও খবরকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন ইমরান নিজে। এমনকি, দলের তরফেও বিয়ের খবর খারিজ করে দেওয়া হয়েছে।

আগে দু বারের বিয়ে করেছিলেন। দুটিই শেষ হয় ডিভোর্সে। তাতে কী! সম্প্রতি, একটি সাক্ষাৎকারে তৃতীয়বার ছাদনাতলায় বসার ইচ্ছাপ্রকাশ করেছিলেন ইমরান। পাক সংবাদমাধ্যম সূত্রে খবর, কয়েকদিন আগেই বিবাহসূত্রে আবদ্ধ হন ৬৩ বছরের প্রাক্তন পাক অল-রাউন্ডার।

জানা গেছে, লন্ডনে একটি ছিমছাম অনুষ্ঠানে বিবাহ সম্পন্ন হয়। পাত্রী মানেকা পরিবারের সদস্য। যদিও তাঁর নাম নিয়ে ধোঁয়াশা রয়েছে, তবে পাকা সংবাদমাধ্যমের খবরে তাঁকে মারিয়ম বলে জানানো হয়েছে।

শোনা গেছে, পাক পাঞ্জাব প্রদেশের প্রভাবশালী মানেকা পরিবারের ঘনিষ্ঠ পিঙ্কি নামে এক মহিলা আধ্যাত্মিকের পরামর্শমতো বিয়ে করেছেন ইমরান।

পাক টিভি চ্যানেল সূত্রে খবর, লন্ডনে নতুন বউয়ের সঙ্গে ছুটি কাটাতে দেখা গেছে ইমরানকে। সঙ্গে দুই পুত্রকেও দেখা গিয়েছে বলে খবর। যদিও পুরো খবরটিই খারিজ করে দিয়েছে ইমরানের দল পিটিআই। দলের প্রধান তথ্য সচিব নঈম উল হক বলেন, এটা (বিয়ের খবর) সত্যি নয়। আমরা নিউজ চ্যানেল দেখছি ও হাসছি। কিছুক্ষণ পর বিয়ের খবরকে উড়িয়ে দেন খোদ ইমরানও।

প্রসঙ্গত, গত বছর জানুয়ারি মাসে বিবিসি সঞ্চালিকা রেহাম খানকে বিয়ে করেন ইমরান। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদ হয়। তার আগে ১৯৯৫ সালে ব্রিটেনের জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেছিলেন ইমরান। ২০০৪ সালে দুজনের ডিভোর্স হয়েছিল।