‘আরে সকালে উঠিয়া আমি মনে মনে বলি, সারাদিন গুরু যেন তোমার মতো চলি। গুরু তোমার মুখের হাসি, এ প্রাণে বাজায় বাঁশি, সবার মনে তুমি যে রাজ করো। তুমি ছাড়া সবাই জিরো, তুমি নাম্বার ওয়ান হিরো।’— গানের কথাগুলো সালমান শাহকে নিয়ে।

বেশ আগেই ঘোষণা এসেছে, ‘পোড়ামন ২’ সিনেমায় অমর নায়ককে নিয়ে গানে গানে পারফর্ম করবেন টিভিপাড়ার জনপ্রিয় মুখ সিয়াম আহমেদ। বৃহস্পতিবার সকালে অনলাইনে প্রকাশ হয়েছে গানটি।


‘নাম্বার ওয়ান হিরো’ শিরোনামের গানটির কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। নিজের সুরে কণ্ঠ দিয়েছেন আকাশ সেন। নৃত্য পরিচালনা করেছেন জয়েশ। দৃশ্যায়ন হয়েছে জানুয়ারিতে।

এতে নাচের পাশাপাশি সালমানের নানান আইকনিক লুকে ধরা পড়েন সিয়াম। তার সঙ্গে সামান্য সময়ের জন্য দেখা যায় সিনেমাটির নায়িকা পূজাকে।

বুধবার অনলাইনে প্রকাশ হয় ‘নাম্বার ওয়ান হিরো’র কয়েক সেকেন্ডের টিজার। এরপর থেকে ইতি-নেতিবাচক দুই ধরনেরই প্রতিক্রিয়া পান সিয়াম। এবার পুরো গান প্রকাশ হলো, দর্শকই বিচার করবে সালমানের সাজে কতটা সফল সিয়াম।

‘পোড়ামন ২’ পরিচালনা করেছেন রায়হান রাফি। প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া।

সিনেমাটি মুক্তি পাবে ঈদুল ফিতরে। ইতোমধ্যে ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবের ফিল্ম মার্কেটে অনুষ্ঠিত হয়েছে উদ্বোধনী প্রদর্শনী।