নাটোর প্রতিনিধিঃ
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রশ্নফাঁসে জড়িত সন্দেহে নাটোর ও পাবনা জেলার দায়িত্বে থাকা জেলা ক্রীড়া কর্মকর্তা রাকিবুল হাসান এছাহীকে (২৯) আটক করেছে পুলিশ। পুলিশের দাবি, ১১ ডিসেম্বর সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তারা তাকে আটক করে।

আটক রাকিবুল হাসানের বাড়ি পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা গ্রামে। রাকিবুল ছাইকোলার এছাম উদ্দিনের ছেলে।

এর আগে, নাটোর জেলা ক্রীড়া কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আসিক হোসেন জানিয়েছিলেন, ১০ ডিসেম্বর রোববার সকাল সাড়ে ৮টার দিকেও রাকিবুলের সঙ্গে মোবাইল ফোনে তার শেষ কথা হয়।

তবে সিআইডি কর্মকর্তাদের বরাত দিয়ে নাটোরের গুরুদাসপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিআইডির সদস্যরা এছাহীকে শ্বশুর বাড়ি থেকে আটক করে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় নিয়ে গেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রশ্ন ফাঁসে জড়িত সন্দেহেই তাকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, এছাহীর মোবাইল ফোন বন্ধ পেয়ে পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন তিনি নিখোঁজ হয়েছেন। অথচ তাকে শ্বশুর বাড়ি থেকেই আটক করা হয়েছে।

এ বিষয়ে নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, তিনি নিখোঁজ হননি। সিআইডি কর্মকর্তারা তাকে আটক করে ঢাকায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন।