সাভার (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকা-২ আসনকে (সাভার-কেরানীগঞ্জ) একটি পরিকল্পিত নগরী হিসাবে গড়ে তোলা হবে বলে আশ্বাস দিয়েছেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, পরপর দুইবার নির্বাচিত কেরানীগঞ্জের উপজেলা চেয়ারম্যান মোঃ শাহীন আহমেদ।

আজ (শনিবার) বিকালে সাভারের আমিনবাজার এলাকার মদিনাতুল উলুম মসজিদ ও মাদ্রাসায় আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি একথা বলেন। এসময় তিনি আরও বলেন, ”বর্তমান সরকারের আমলে সারাদেশে ব্যাপক উন্নয়ন সংগঠিত হয়েছে। এরপরেও কিছু কিছু ক্ষেত্রে আরও যেসকল কাজ বাকী আছে সেইগুলোসহ ‘একটি কম্বাইন্ড একশ্যান প্লানের’ মাধ্যমে ঢাকা-২ আসনকে একটি পরিকল্পিত নগরী হিসাবে গড়ে তুলতে হবে। এখন দল যদি আমাকে মনোনয়ন দেয়, এবং জনগন যদি ভালোবেসে আমাকে নির্বাচিত করে তবে আমি আশা করি জনগনের যেই চাহিদা, যেই অধিকারগুলো তা আমরা বাস্তবায়ন করতে পারবো।”

এছাড়াও কেরানীগঞ্জ উপজেলার বর্তমান এই চেয়ারম্যান তার প্রতি সাধারন মানুষের সমর্থন ও ভালোবাসার কথা উল্লেখ করে ঢাকা-২ আসনের সর্বস্তরের সাধারন মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, “মানুষের ভালোবাসা পাওয়াটা সত্যিই আল্লাহর রহমত। এছাড়াও যা না বললেই না, তা হলো ঢাকা-২ আসনের মানুষ আসলেই খুব ভালো। তারা আমাকে দুই দুইবার উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করেছেন। ভালো কিছু করতে সহযোগীতা করেছেন, আমি তাদের প্রতি কৃতজ্ঞ”।

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ শাহীন আহমেদের পক্ষ থেকে আজ এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের বিভিন্নস্তরের নেতাকর্মীসহ আশেপাশের বিভিন্ন এলাকার সাধারন মানুষ উপস্থিত ছিলেন।