ডিবি’র অভিযান, ইয়াবা, হেরোইন, গাঁজাসহ আটক ৫

ছবি- ৮শ পিস ইয়াবাসহ আটক কাউছার হামিদ ও কাউছার শেখ।

সাভার (ঢাকা) প্রতিনিধিঃ সাভার উপজেলার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ১ হাজার পুড়িয়া হেরোইন, ১ কেজি গাঁজা ও ৮২০ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শুক্রবার (৬ই জুলাই) রাতে সাভারের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো সাভারের আশুলিয়া থানাধীন গৌরিপুর মধ্যপাড়া এলাকার ফজলু মিয়ার স্ত্রী মোসাঃ কুলসুম (৪০), মানিকগঞ্জের দৌলতপুর থানার বেকীউয়াইল গ্রামের আরশাদ আলীর ছেলে কাউছার হামিদ (২৯), টাঙ্গাইলের নাগরপুর থানার বাগকাটারী গ্রামের আব্দুল জব্বারের ছেলে কাউছার শেখ (২৮), রংপুর জেলার সদর থানার সাতমাথা গ্রামের হাসেম আলীর ছেলে হাফিজুল ইসলাম ওরফে সোহাগ (২৫) ও সাভারের আশুলিয়া থানাধীন শ্রীপুর এলাকার সুরেন্দ্রনাথ সরকারের ছেলে স্বপন কুমার সরকার (২২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক ৩টি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। এর মধ্যে এসআই (উপ-পরিদর্শক) জামিরুল ইসলামের নেতৃত্বে আশুলিয়ার গৌরিপুর মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা ও ৫শ পুড়িয়া হেরোইনসহ মোসাঃ কুলসুমকে, এসআই (উপ-পরিদর্শক) জাকির হোসেনের নেতৃত্বে আশুলিয়ার কাঠালতলা এলাকা থেকে ৮শ পিস ইয়াবাসহ কাউছার হামিদ ও কাউছার শেখ’কে এবং এএসআই (সহঃ উপ-পরিদর্শক) শরিফুল ইসলামের নেতৃত্বে আশুলিয়া থানাধীন শ্রীপুর বাস স্টান্ড থেকে ৫শ পুড়িয়া হেরোইন ও ২০ পিস ইয়াবাসহ স্বপন কুমার সরকার ও হাফিজুল ইসলাম ওরফে সোহাগকে আটক করা হয়। আটককৃতরা দীর্ঘদিন যাবত পুলিশের চোখ ফাঁকি দিয়ে সাভার-আশুলিয়ার বিভিন্ন স্থানে মাদকের সরবরাহ করে আসছিলো বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এবিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ এ.এফ.এম সায়েদ আওয়ার নিউজ ২৪ ডটকম’কে বলেন, “আটককৃত সকলেই পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে”।