জুলাই মাসেই প্রিয়াঙ্কা সঙ্গে নিকের এনগেজমেন্ট!

বয়সে ছোট নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে বলিউড পাড়ায় জল্পনা-কল্পনার শেষ নেই। অবশেষে নিকের সঙ্গেই কি গাঁটছড়া বাঁধবেন নায়িকা? নাকি কিছুদিন পরই দুজন দু’পথে হাঁটবেন? এসব নিয়ে গুঞ্জনের মধ্যেই শোনা গেল দ্রুত নাকি এনগেজমেন্ট করতে চলেছেন দুই তারকা।
‘ফিল্মফেয়ার’-এর খবর বলছে, আগামী জুলাই অথবা আগস্টেই নাকি এনগেজমেন্ট সেরে ফেলতে চান নিক এবং প্রিয়াঙ্কা। সে কারণেই নিককে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে আলাপ করাতে ভারতে নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা।

এরই মধ্যে মা মধু চোপড়ার সঙ্গে নিকের আলাপ করিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। এই মুহূর্তে ঘনিষ্ঠদের নিয়ে গোয়ায় সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক। সেখানে বোন পরিণীতি চোপড়ার সঙ্গে মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

তবে নিকের সঙ্গে তার সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি প্রিয়াঙ্কা। শুধু সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবি বা ভিডিও দেখে হার্ট শেপের ইমোজি পোস্ট করছেন। আর তা দেখেই তাদের সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হচ্ছে।

গত বছর ‘মেট গালা রেড কার্পেট’- এ প্রথম প্রকাশ্যে এক সঙ্গে দেখা যায় এই জুটিকে। রাল্ফ লাউরেনের পোশাকে নজর কেড়েছিলেন তারা। সে সময় প্রিয়াঙ্কা সম্পর্কে নিককে জিজ্ঞাসা করা হলে তিনি শুধু বলেছিলেন, প্রিয়াঙ্কা ভালো মানুষ।

অন্যদিকে প্রিয়াঙ্কা বলেছিলেন, আমরা দু’জনে রাল্ফের পোশাক পরব ঠিক করেছিলাম, সেটাই পরেছি। মজা হয়েছে।

কখনও যুগলের ডিনার, কখনও বা নিছকই ছুটি কাটানো- হরহামেশাই দেখে যায় এই জুটিকে। আর তাই অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় এই জুটিকে এখন ‘নিয়াঙ্কা’ বলেও ডাকছেন!