ক্রোয়েশিয়ার সঙ্গে ম্যাচে বিপক্ষ দলের সমর্থকদের পিটিয়েছিলেন আর্জেন্টাইন সমর্থকরা। সেই অশালীন আচরণের জন্য ১ লাখ ৫ হাজার ডলার জরিমানা গুনতে হয়েছে মেসি-আগুয়েরোর দলকে। এবার সেই রাস্তায় হেঁটে গ্যালারিতে সার্বিয়ান সমর্থকদের মেরেছে ব্রাজিলের সমর্থকরা।
সার্বিয়াকে ছিটকে দিয়ে বিশ্বকাপের নকআউটে জায়গা করে নিয়েছে ব্রাজিল। বুধবার (২৭জুন) মস্কোতে ব্রাজিল-সার্বিয়ার ফুটবল যুদ্ধ উপভোগ করেছেন সারা বিশ্বের ফুটবলপ্রেমীরা। তবে ম্যাচ চলাকালীন গ্যালারিতে সমর্থকদের আচরণ লজ্জায় ফেলেছে দল দুটিকে।

ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হারায় ব্রাজিল। নেইমার-কৌতিনহোদের মুহুর্মুহু আক্রমণ আছড়ে পড়ে সার্বিয়ান রক্ষণে। একই সঙ্গে গ্যালারিতে কয়েকজন সার্বিয়ান সমর্থককে আক্রমণ করে বসেন ব্রাজিলের সমর্থকরা। পাল্টা দিতে ছাড়েননি সার্বিয়ানরাও। হঠাৎ কি থেকে এমন ঝামেলা বাঁধলো তা এখনও জানা যায়নি।

এক সার্বিয়ান মহিলা সমর্থক ব্রাজিল সমর্থকদের হাতে মার খেয়েছেন বলে অভিযোগ উঠেছে। দুই দলের সমর্থকদের মধ্যে মারপিট এমন অবস্থায় পৌঁছায় যে নিরাপত্তারক্ষীদের হস্তক্ষেপ করতে হয়। গ্যালারিতে উপস্থিত নিরাপত্তারক্ষীরা এসে ওই সার্বিয়ান নারীদের উদ্ধার করেন। এই ঘটনায় আর্জেন্টিনার মতো বড়সড় জরিমানা হতে পারে ব্রাজিল দলেরও।