জন্মদিনে বাগদান সেরেছেন প্রিয়াঙ্কা চোপড়া

মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই উড়ছে। যদিও তাদের প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটেছেন এ জুটি।

গত ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার জন্মদিন। এদিনই নাকি নিকের সঙ্গে বাগদান সেরেছেন বলিউডের দেশি গার্ল। সূত্রের বরাত দিয়ে পশ্চিমা একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমে সূত্রের দেয়া তথ্যমতে, নিউ ইয়র্কের টিফানি স্টোর থেকে একটি আংটি কেনেন নিক জোনাস। এরপর তা দিয়ে প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। বিষয়টি নিয়ে বেশ আনন্দিত এই জুটি।

যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা ও নিক। তবে নিকের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন, বিষয়টি নিয়ে ভীষণ খুশি এই সংগীতশিল্পী। তিনি আরো জানান, তার পরিবার ও বন্ধুরা কখনোই তাকে এমন খুশি হতে দেখেননি এবং তারা তাকে নিয়ে ভীষণ উচ্ছ্বসিত। নিক সত্যিই প্রিয়াঙ্কার বিষয়টি অনেক গুরুত্ব সহকারে দেখছেন।

এদিকে হঠাৎ করেই সালমান খানের ভারত সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু কেন সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তা সঠিক জানা যায়নি। তবে ভারত সিনেমার পরিচালক আলী আব্বাস জাফর মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ বিষয়ে একটি টুইট করেছেন। এরপর গুঞ্জন উঠেছে, খুব শিগগির বাজতে চলেছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের সানাই।

এক টুইটে আলী আব্বাস জাফর লিখেছেন, ‘হ্যাঁ, প্রিয়াঙ্কা আর ভারত সিনেমার অংশ নন এবং এর পেছনে রয়েছে বিশেষ কারণ। তিনি আমাদের তার সিদ্ধান্ত সম্পর্কে শেষ মুহূর্তে(নিক অব টাইম)জানিয়েছেন এবং আমরা তাকে নিয়ে ভীষণ খুশি। ভারত সিনেমার টিমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার জন্য অসংখ্য ভালোবাসা ও শুভকামনা।’

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। মাস দুই আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এছাড়া কয়েকদিন আগে ভারতে আসেন নিক। গুঞ্জন শোনা যায়, প্রিয়াঙ্কার মায়ের সঙ্গে দেখা করার জন্যই নিকের এই সফর। এবারের জন্মদিনটা লন্ডনে নিকের সঙ্গেই পালন করেছেন প্রিয়াঙ্কা।