ছয় কোটি টাকা পুরস্কার পাচ্ছে টিম টাইগার

0
287

অস্ট্রেলিয়াকে প্রথম টেস্টে হারানোটা এই ঈদে দেশের মানুষকে টিম টাইগারের ঈদ উপহার। আর এর বদলে টাইগারদেরও পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
বুধবার মিরপুর শেরে বাংলা স্টোডিয়ামে ২০ রানের ঐতিহাসিক জয়ের মুহূর্তে মাঠে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। জয়ের পর বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন খেলোয়াড়দের সঙ্গে।
এর কিছুক্ষণ পরেই বিসিবি সভাপতি খেলোয়াড়দের দুই কোটি টাকা পুরস্কার ঘোষণা করেন। সেই সঙ্গে যোগ হচ্ছে চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে খেলার জন্য চার কোটি টাকা। অর্থাৎ টাইগারদের মোট পুরস্কার ৬ কোটি টাকা। দলের ১৪ ক্রিকেটার ছাড়াও কোচিং স্টাফ পাবেন এই অর্থ।
বিসিবি সূত্রে জানা গেছে, চ্যাম্পিয়নস ট্রফির সময় ঘোষিত পুরস্কার হিসেবে চার কোটি টাকা হস্তান্তরের জন্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করেছিলেন সিনিয়র খেলোয়াড়রা। বোর্ড সভাপতি তাদের আশস্ত করেন, খুব শিগগির পুরস্কারের টাকা খেলোয়াড়দের হাতে তুলে দেওয়া হবে। ক্যাঙ্গারু বধের পর সেই অর্থের সঙ্গে আরো দুকোটি যোগের এই সুখবর এলো।
চ্যাম্পিয়নস ট্রফির বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, রুবেল হোসেন, ইমরুল কায়েস, শফিউল ইসলাম, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হেসেন, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম।
ঢাকা টেস্টের বাংলাদেশ দল: মুশফিকুর রহিম, তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ।

LEAVE A REPLY