ছাত্রলীগকে জনগণের কাছে সরকারের উন্নয়ন তুলে ধরতে হবে

Smiley face

জনগণের কাছে গিয়ে সরকারের উন্নয়নের কথা বলার জন্য ছাত্রলীগকে দায়িত্ব নিতে হবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (২৪ মার্চ) ঢাবির সোপার্জিত স্বাধীনাতা প্রাঙ্গণে ‘আলোকচিত্রে বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ মন্তব্য করেন। বাংলাদেশ ছাত্রলীগ এ অনুষ্ঠানের আয়োজন করেছে।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হারুন-অর-রশিদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মিজানুর রহমান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহাফুজুল হায়দার চোধুরী রোটন প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ সবসময় নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসে। আগামীতেও ক্ষমতায় আসবে। আগামী নির্বাচনে জনগণ অন্ধকারে যাবে না। এ নির্বাচনে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বক্তব্যকে অত্যন্ত লজ্জাজনক হিসেবে আখ্যায়িত করে তিনি বলেন, ‘তাদের সময়ে বাংলাদেশ বিশ্বে দুর্নীতিতে তিনবার চ্যাম্পিয়ন ও একবার দ্বিতীয় স্থান অধিকার করেছিল। বিএনপি সরকারের অদক্ষতা, অসততা ও দুর্নীতিপরায়নতার কারণে দেশের দুর্নাম হয়েছিল। বর্তমানে বাংলাদেশের জননেত্রী শেখ হাসিনার সৎ, যোগ্য ও দক্ষ নেতৃতে দিন দিন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার দিকে এগোচ্ছে। এ সময় তিনি ছাত্রলীগের দুষ্কর্ম করে তাকে বহিষ্কার করার কথা বলেন

LEAVE A REPLY