রাজধানীর ৩০০ ফিট এলাকায় পুলিশের হাতে ধরা পড়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক! মূলত রাজধানীর উত্তর আর দক্ষিণের দুই গ্রুপের দ্বন্দ্বকে কেন্দ্র করে গ্রেফতার করা হয়েছে তাকে।
একটা সময় পরীমণির সঙ্গে সাইমনের প্রেমের সম্পর্ক হতে চলে। কিন্তু পরীমণি যে প্রেমের নামে সাইমনের সঙ্গে প্রতারণা করছেন তা জানেন না তিনি। মূলত দুই গ্রুপের দ্বন্দ্বে বিষয়টি দেখার দায়িত্ব পান সিআইডি অফিসার পরীমণি। তিনি প্রেমের আহ্বান জানিয়ে সাইমনকে পুলিশের কাছে ধরিয়ে দেন।

শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরী’ ছবির এমন একটি সিক্যুয়েন্সের শুটিং হয়েছে গত শনিবার। ছবিতে সাইমনের বিপরীতে অভিনয় করেছেন পরীমণি। আরও একটি জুটি হিসেবে জায়েদ খান ও মৌমিতাকে দেখা যাবে।

এর আগে, অ্যাকশনধর্মী এই ছবির শুটিং হয়েছে এফডিসি ও উত্তরার বেশ কয়েকটি লোকেশনে। আগামীকাল পর্যন্ত ‘বাহাদুরী’ ছবির শুটিংয়ে অংশ নেবেন আরটিভি অনলাইনকে এমনটাই জানালেন সাইমন।

তিনি জানালেন, আগামী সোমবার ‘নদীর বুকে চাঁদ’ ছবির শুটিং করবেন। এ ছবির কাজ এখন শেষ পর্যায়ে। এরপর ‘আমার মা আমার বেহেশত’ ছবির শুটিং করবেন ২১ নভেম্বর। ছবিতে তার বিপরীতে রয়েছেন মাহিয়া মাহি। পরিচালনা করবেন বদিউল আলম খোকন।