খুলনাকে লজ্জায় ডুবিয়ে রংপুরের বিশাল জয়

0
265
print
খুলনা টাইটান্সকে মাত্র ৪৪ রানে অলআউট করে ৯ উইকেটের দাপুটে জয়ে উড়ছে রংপুর রাইডার্স। টার্গেট মাত্র ৪৫ রানের। হাতে ১০ উইকেট ও ১২০ বল। সেই টার্গেটে ব্যাট করতে নেমে রংপুর রাইডার্স ৮ ওভার ব্যাট করে ১ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর করে।

সৌম্য সরকার ১৩ ও মোহাম্মদ মিথুন ১৫ রানে অপরাজিত থাকেন। মোহাম্মদ শাহজাদ ১৩ রান করে আউট হন। ১২ ওভার হাতে রেখেই সহজ লক্ষ্যটা টপকে যায় রংপুর।

তার আগে টস হেরে ব্যাট করতে নেমে বিপিএল ইতিহাসের সর্বনিম্ন স্কোরে অলআউট হওয়ার লজ্জায় ডোবে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। আফ্রিদি-সানির স্পিন ঘূর্ণিতে ৯.২ ওভার বাকি থাকতেই গুটিয়ে যায় তাদের ইনিংস। গতবছর সিলেট সুপার স্টারসের বিপক্ষে ৫৮ রানে অলআউট হওয়ার অমর্যাকর রেকর্ড গড়েছিল বরিশাল বুলস।

খুলনার হয়ে সর্বোচ্চ ১২ রান আসে শুভাগত হোমের ব্যাট থেকে। আর কেউই দুই অঙ্কের ঘরে পৌছাতে পারেননি। মাত্র ২ রান করে সাজঘরে ফেরেন অধিনায়ক মাহমুদউল্লাহ। আফ্রিদি-সানির বোলিংয়ের সামনে অসহায় আত্মসমর্পণই করে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ১০.৪ ওভারেই অলআউট।

তিন ওভারে ১২ রান খরচায় চারটি উইকেট দখল করেন অাফ্রিদি। পাকিস্তান আইকনকে ছাপিয়ে উঠে আসছে টাইগার স্পিনার সানির নাম। ২.৪ ওভার বোলিং করে কোনো রান না দিয়েই তিনটি উইকেট দখল করেন তিনি। মোহাম্মদ আসগরকে বোল্ড করে খুলনার ইনিংসের ইতি টানেন তিন উইকেট শিকারি সানি।

ব্যাট হাতে রান করেন খুলনার নিকোলাস পুরান (০), আব্দুল মাজিদ (৬), মাহমুদউল্লাহ রিয়াদ (২), রিকি ওয়েসেলস (৫), অলক কাপালি (০), শুভাগত হোম (১২), আরিফুল হক (৭), জুনায়েদ খান (০), নুর আলম (৮) ও মোহাম্মদ আসগর (০)।

LEAVE A REPLY