ক্যাটরিনাকে ছেঁটে ফেলেন বলিউড সুপারস্টার সালমান খান

বলিউডের জনপ্রিয় পরিচালক আলি আব্বাস জাফরের নির্মিতব্য ‘ভারত’ ছবিতে সালমান খান ও প্রিয়াংকার পাশাপাশি অভিনয়ের কথা ছিল ক্যাটরিনা কাইফেরও। কিন্তু ক্যাটরিনার মতো বলিউডের একজন প্রথম সারির নায়িকার ক্ষেত্রে ছোট দৃশ্যে অভিনয় করাটা একেবারেই বেমানান মনে হয়েছিল সালমানের কাছে। তাই তো প্রাক্তন প্রেমিকার ক্যারিয়ারে ফাটল আটকাতে কৌশলে ‘ভারত’ ছবি থেকেই ক্যাটরিনাকে ছেঁটে ফেলেন বলিউড সুপারস্টার। সেই দৃশ্যে এবার দেখা যাবে অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহিকে।

ভারতীয় গণমাধ্যমের খবর, মরোক্কান-কানাডিয়ান ডান্সারের এটা দ্বিতীয় ছবি। এর আগে, ‘মাই বার্থডে সং’ সিনেমায় তাকে দেখা গিয়েছিল। স্বাভাবিকভাবে সালমান খান অভিনীত ছবিতে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত নোরা। ছবিতে তাকে একজন ল্যাতিন নারীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

আইএএনএস’কে দেওয়া এক সাক্ষাৎকারে নোরা বলেন, পরিচালক আলি আব্বাস জাফর এবং সালমান খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তাঁর স্বপ্ন সত্যি হচ্ছে। শিগগিরই তিনি ‘ভারত’-এর শুটিং শুরু করবেন বলেও জানিয়েছেন নোরা।

সালমান খানের বোন আলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রী ‘ভারত’-এর প্রযোজক। দক্ষিণ কোরিয়ান ছবি ‘অড টু মাই ফাদার’-এর অনুকরণেই তৈরি হচ্ছে ‘ভারত’। ২০১৯ সালের ঈদের সময় মুক্তি পাবে ছবিটি। যে ছবিতে সালমানকে বিভিন্ন বয়সী লুকে দেখা যাবে।