কেসিসি নির্বাচন: ২ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে জালভোট ও অনিয়মের অভিযোগে দু’টি কেন্দ্রে ভোটগ্রহণ সাময়িক স্থগিত করা হয়েছে। জালভোট দেওয়ার অভিযোগে নগরীর ২২ নম্বর ওয়ার্ডের ফাতেমা উচ্চবিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ মঙ্গলবার (১৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে বন্ধ ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার জিয়াউল হক। এরপর ১১টার দিকে পুনরায় ভোটগ্রহণ শুরু হয়। বর্তমানে সেখানে ভোট চলছে।
আর অনিয়মের অভিযোগে বেলা সাড়ে ১১টায় সরকারি ইকবাল নগর মাধ্যমিক বিদ্যালয়ের ভোটগ্রহণ স্থগিত করেন জেলা সহকারী রিটার্নিং অফিসার (জেলা নির্বাচন কর্মকর্তা, নড়াইল) আনিসুর রহমান।

সকাল ৮ থেকে ২৮৯টি কেন্দ্রে এক যোগে ভোটগ্রহণ শুরু হয়। নিজ নিজ কেন্দ্রে শুরুতেই ভোট দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেক (নৌকা) ও বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু (ধানের শীষ)।

কেসিসি নির্বাচনে মেয়র পদে আরও প্রতিদ্বন্দ্বিতা করছেন- জাতীয় পার্টি মনোনীত শফিকুর রহমান মুশফিক (লাঙল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মাওলানা মুজ্জাম্মিল হক (হাত পাখা) ও সিপিবি মনোনীত মো. মিজানুর রহমান বাবু (কাস্তে)। খুলনা সিটিতে মোট ভোটার ৪ লাখ ৯৩ হাজার ৯৩ জন। এর মধ্যে আওয়ামী লীগ ও বিএনপির ভোট রয়েছে লক্ষাধিক করে।