কৃতি শ্যাননকে ঘনিষ্ঠভাবে পেতে চান পুনম পান্ডে।

শিরোনামটি পড়ে নিশ্চয়ই অবাক হয়েছেন? হ্যাঁ অবাক করার মতই কথা এটি। কিন্তু আসলেই তাই। এমনটাই বলেছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডে। আরেক জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যাননকে তিনি ঘনিষ্ঠভাবে পাওয়ার ইচ্ছা পোষণ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত হট অ্যান্ড বোল্ড ছবি শেয়ার করে উত্তাপ ছড়ান পুনম পান্ডে। এমনকি খোলামেলা ভিডিও পোস্ট করতে দ্বিধা করেন না তিনি। এবার তিনি এমন একটি মন্তব্য করলেন যে, পুরো নেট দুনিয়ায় হইচই পড়ে গেছে।

সম্প্রতি একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে পুনম পান্ডে জানান, তিনি এখনো মনের মতো কাউকে পাননি। বলিউডে তার পছন্দের কয়েকজন নায়ক রয়েছেন, যাদেরকে তিনি একান্তভাবে কাছে পেতে চান।

পুনম জানান, তিনি যাদের সঙ্গে ঘনিষ্ঠ হতে চান, সেই তালিকাটা ছোট নয়। বেশ কয়েকজন আছেন সেই তালিকায়। এর মধ্যে আছেন বিদ্যুৎ জামওয়াল, রণবীর সিং এবং সালমান খানের মতো তারকা।

এরপরই পুনম জানালেন এমন একজনের নাম, এটা শোনার জন্য কেউই হয়ত প্রস্তুত ছিলেন না। অভিনেত্রী কৃতি শ্যাননকে ঘনিষ্ঠভাবে পাওয়ার ইচ্ছা আছে পুনমের।

তার এমন মন্তব্যের পর চারদিকে সমালোচনা হচ্ছে। যদিও এটা নতুন কিছু নয়। প্রতিনিয়তই সমালোচনার ঝড়ে পড়েন পুনম। এদিকে পুনমের এমন মন্তব্যের পর কৃতি শ্যানন কোনো প্রতিক্রিয়া জানাননি এখনো। তার কানে এই খবর পৌঁছেছে কিনা, সেটাও নিশ্চিত নয়।